কেরানীগঞ্জে সাংবাদিকদের নামে মামলায় বাঘা প্রেস ক্লাবের প্রতিবাদ

বাঘা প্রতিনিধি:

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার দৈনিক যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে কারাগারে প্রেরণ ও পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাজশাহীর বাঘা প্রেস ক্লাবে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছ। শনিবার বিকেল ৪টায় প্রেস ক্লাবের নিজস্ব ভবনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি আবদুল লতিফ মিঞা। ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি নুরুজ্জামানের পরিচালনায় বক্তব্য দেন, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি শিক্ষক আমানুল হক আমান, অর্থ সম্পাদক ও উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক ও কালেরকন্ঠ প্রতিনিধি লালন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ও নয়াদিন্ত প্রতিনিধি আসলাম আলী, প্রচার সম্পাদক ও সংগ্রাম প্রতিনিধি আশরাফুল আলম, তথ্য ও প্রকাশনা সম্পাদক আবদুস সালাম, সদস্য ও আলোকিত বাংলাদেশ প্রতিনিধি গোলাম তোফাজ্জল কবীর মিলন, সদস্য ও জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং দিনকাল প্রতিনিধি ফজুলুর রহমান, সদস্য ও আমাদের সময় প্রতিনিধি শাহানুর রহমান বাবু, কামরুজ্জামান রিপন, জহুরুল ইসলাম, আব্দুর কার্দে নাহিদ, আবদুল হানিফ, আবুল কালাম মিঠু, জহুরুল হক, কামরুল হাসান প্রমুখ।

সভায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সাংবাদিকদের নামে মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত সাংবাদিকের মুক্তির দাবি জানানো হয়।

স/শা