কেন ভরা পদ্মায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন নারী?

নিজস্ব প্রতিবেদক:

আত্মহত্যার চেষ্টার জন্য নদীতে ঝাঁপ দিয়েছিলেন অজ্ঞাত এক নারী। এসময় ঘটনাটি দেখে ফেলেন স্থানীয় দুইজন ব্যক্তি। তারা সাত-পাঁচ না ভেবে ওই দ্রুত ওই নারীকে উদ্ধারে নেমে পড়েন ভরা পদ্মায়। এরপর তাদের সাহসিকতায় উদ্ধার হন আত্মচেষ্টাকারী ওই নারী। তারা দুজন মিলে পানি থেকে টেনে তুলে নিয়ে আসেন ওই নারীকে।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ওই নারীকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। তবে কি কারণে ওই নারী ভরা পদ্মায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন-তা কাউকেই বলছেন না।

এমনই ঘটনা ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী নগরীর শ্রীরামপুর পুলিশ লাইনস গেটের সামেনে পদ্মায় ঝাঁপ দিয়ে এক নারী আত্মহত্যার চেষ্টা করেন। ওই নারীর আনুমানিক বয়স (৩০) বছর।

নদী থেকে ওই নারীকে উদ্ধার করেন স্থানীয় দুই ব্যক্তি। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ১৫ নম্বর ওয়ার্ডে ওই নারী চিকিৎসাধীন রয়েছেন। প্রাথমিকভাবে তার নাম-টিকানা পাওয়া যায়নি।

হাসপাতালের পুলিশ বক্সের একাধিক সদস্য সিল্কসিটি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তারা আরো জানান, ওই নারীর অবস্থা এখন স্বাভাবিক হতে শুরু করেছে। তবে কি কারণে ওই নারী ভরা পদ্মায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন-তা কাউকেই কিছু বলছেন না।

হাসপাতাল পুলিশ বক্সের একজন সদস্য সিল্কসিটি নিউজকে বলছিলেন, ‘আমরা তার কাছে বার বার জানতে চেয়েছে কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু এখনো এ নিয়ে তিনি মুখ খোলেননি। দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে আনার পরে দুপুর দুইটার দিকে ওই নারী হালকা হালকা কথা বলছিলেন।’

স/আর