কেন্দ্রীয় ঔষধাগারের দুই কর্মকর্তাকে আত্মসমর্পণের নির্দেশ

নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের অভিযোগে দুদকের করা মামলার কেন্দ্রীয় ঔষধাগারের দুই কর্মকর্তা উপ-পরিচালক ডা. জাকির হোসেন ও সিনিয়র স্টোর কিপার ইউসুফ ফকিরকে ৩ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ আজ বুধবার এ আদেশ দেন। ওই দুই কর্মকর্তার আগাম জামিনের আবেদনের ওপর শুনানি শেষে এ আদেশ দেন আদালত। ওই আসামিপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট এএফএম মেজবাহ উদ্দিন। দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।

কেন্দ্রীয় ঔষাধাগারের (সিএমএসডি) ৬ কর্মকর্তা ও জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে গত ২৯ সেপ্টেম্বর মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলার আসামিরা হলেন- কেন্দ্রীয় ঔষাধাগারের উপ-পরিচালক ডা. জাকির হোসেন, সহকারী পরিচালক (স্টোরেজ অ্যান্ড ডিস্ট্রিবিউশন) ডা. শাহজাহান সরকার, চিফ কো-অর্ডিনেটর ও ডেস্ক অফিসার জিয়াউল হক, ডেস্ক অফিসার (বর্তমানে মেডিক্যাল অফিসার, জামালপুর) সাব্বির আহমেদ, স্টোর অফিসার (পিআরএল ভোগরত) কবির আহমেদ, সিনিয়র স্টোর কিপার ইউসুফ ফকির এবং জেএমআই গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। এদের মধ্যে আব্দুর রাজ্জাক কারাবন্দি।

 

সূত্রঃ কালের কণ্ঠ