কুম্ভের শত্রুরা ক্ষতি করবে, সন্তান লাভের যোগ আছে মেষের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৭ ও ৮। শুভ বার শনি ও সোম। শুভ রত্ন নীলা ও এমিথিস্ট।

 

প্রকৃতিগতভাবে আপনি আদর্শবাদী, কল্পনাপ্রবণ, রোমান্টিক ও কর্মতৎপর। নিজস্ব মানসিক জগতে বিচরণ করতে ভালোবাসেন। পরিবর্তন ও বৈচিত্র্য চান। ধরাবাঁধা জীবন আপনার পছন্দ নয়। ভ্রমণ আপনি ভালোবাসেন। ভ্রমণ করতে না পারলে বইয়ের রাজ্যে বিচরণ করতে চান। ধর্মীয় ও আধ্যাত্মিক অনুভূতি আপনার হৃদয়ের গভীরে আছে। পরিস্থিতির প্রভাবে কর্তৃত্ব ও দায়িত্বপূর্ণ কাজে নিয়োজিত হতে পারেন। জীবনে বাধা আসবে প্রচুর। তবে অধ্যবসায় আপনাকে সাফল্য ও প্রতিষ্ঠার পথে নিয়ে যাবে।

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। আজ ইচ্ছা করলে কাঙ্ক্ষিতজনকে প্রস্তাব করতে পারেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। কোনো বিনোদনমূলক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আধ্যাত্মিক কাজকর্মে আনন্দবোধ করবেন। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পড়াশোনায় আনন্দ পাবেন। আবেগ পরিহার করে চলুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। প্রতিবেশীদের সহযোগিতা পাবেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আর্থিক দিক ভালো যাবে। চোখ-সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। অধীনদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে উদ্দেশ্য হাসিল করতে পারবেন। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। অসমাপ্ত কোনো কাজের জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। আইনি ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বৃদ্ধির সুযোগ সৃষ্টি হতে পারে। মনের গভীরে লুকায়িত কোনো আশা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক কাজকর্মে অগ্রগতি হতে পারে। কোনো উচ্চাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের সুসম্পর্ক বজায় থাকবে।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটে জড়ানোর আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। শত্রুরা ক্ষতি করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

 

মীন রাশি (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। ঠান্ডা থেকে সতর্ক থাকুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা আছে।

সূত্র: এনটিভি