কুমিল্লায় বিজিবির উপর হামলা, গাড়ি ভাঙচুর

সিল্কসিটিনিউজ ডেস্ক

কুমিল্লা শাসনগাছা রেলগেট বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তাদের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে এক দল মাদককারবারীর বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাত ৮ টায় এ হামলার ঘটনা ঘটেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়,  বিজিবির সদস্যদের ধাওয়া করে তাদের উপর পাথর নিক্ষেপ করে মাদক কারবারীরা। আত্মরক্ষায় বিজিবির সদস্যরা পাশে অবস্থিত রেলওয়ে মাক্স কোম্পানি অফিস ক্যাম্পে গিয়ে আশ্রয় নেয়। মাদক কারবারীরা মাক্স কোম্পানি অফিসে ভেতরে প্রবেশ করে বিজিবির গাড়ি ভাঙচুর করে। এছাড়া ক্যাম্পের ভেতরে পাথর নিক্ষেপ করে তারা।

সংবাদ পয়ে ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে।

মাক্স কোম্পানি সিকিউরিটি নিরাপত্তার অফিসার আব্দুল মালেক ভুঁইয়া বলেন,আমাদের ক্যাম্পের ভেতরে বিজিবির গাড়ি প্রবেশ করলে বাইরে থেকে বৃষ্টির মত পাথর নিক্ষেপ করা হয়। কিছু লোক ভেতরে প্রবেশ করে বিজিবির গাড়ি ভাঙচুর করেছে – এতটুকু আমরা দেখেছি। পরে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আসেন, কোতয়ালী মডেল থানা ওসি আসেন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। সূত্র: যুগান্তর