কুমিল্লায় বাজারে আগুন লেগে তালাবদ্ধ দোকানে শিশুর মৃত্যু

সিল্কসিটিনিউজকে ডেস্ক: কুমিল্লায় একটি বাজারে আগুন লেগে তালাবদ্ধ দোকানে আটকা পড়া এক শিশুর মৃত্যু হয়েছে। ১২ বছর বয়সী শিশুটির নাম নাজমুল হোসেন খোকন। শুক্রবার দিনগত মধ্যরাতে জেলার বুড়িচং উপজেলার কংশনগর কাপড় বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে। এছাড়া আগুনে বাজারের দেড় শতাধিক দোকান পুড়ে গেছে। এতে অন্তত ৩০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

শিশু নাজমুল ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তারা মিয়ার ছেলে। সেই ওই বাজারের কাপড় ব্যবসায়ী আলী আহাম্মদের দোকান কর্মচারী ছিল।

কুমিল্লা ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, বাজারের ব্যবসায়ী আলী আহাম্মদের কাপড় দোকান থেকে রাত সোয়া ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আলী আহাম্মদের দোকান কর্মচারী নাজমুল তালাবদ্ধ অবস্থায় দোকানের ভেতরে থাকায় আটকা পড়ে। পড়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করেন।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার জানান, কয়েলের আগুন থেকে ওই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সূত্র: বাংলা ট্রিবিউন