কারিনার আফসোস

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। মাত্র ২০ বছর বয়সে রিফুজি সিনেমার মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন তিনি। প্রায়ই ক্লাস ফাঁকি দিয়ে বোন কারিশমা কাপুরের শুটিং সেটে হাজির হতেন এ অভিনেত্রী। এ জন্য কলেজের গণ্ডি পার হওয়ার ইচ্ছেটাও ছিল না তার।

 

অভিনয় ক্যারিয়ারে সফল হয়েছেন কারিনা। কিন্তু পড়ালেখা না করার জন্য আফসোসটা তার রয়েই গেছে।

 

এ প্রসঙ্গে কারিনা বলেন, ‘লেখাপড়া ছেড়ে দেওয়ায় এখন আমি আফসোস করি। যখন সাইফ ও তার বন্ধুদের সঙ্গে দেখা হয়, আমার মনে হয়েছে সব বাদ দিয়ে আমরা শুধু সিনেমা এবং টাকা নিয়েই আটকে আছি। তার (সাইফ) পরিবার ও বন্ধুরা অনেক শিক্ষিত। অনেকেই রয়েছেন যারা স্বনামধন্য পণ্ডিত। তাদের বেশিরভাগই অক্সফোর্ড, ক্যামব্রিজ অথবা উইনচেষ্টার থেকে লেখাপড়া করেছেন।’

 

‘সে ইব্রাহিম ও সারার লেখাপড়ার ব্যাপারেও খুব সচেতন এবং আশা করছি, আমাদের অনাগত সন্তানের বেলাতেও তাই হবে। আমি এমন একটি পরিবারে বড় হয়েছি যারা সিনেমা নিয়ে মগ্ন। কিন্তু যত বড় হয়েছি বুঝতে পেরেছি, এর বাইরেও কিছু আছে। আমি বিভিন্ন স্থানে ভ্রমণ করি, বিভিন্ন মানুষের সঙ্গে মেশার এবং নতুন নতুন বিষয় শেখার চেষ্টা করি। আমি এটি করি আমার সন্তানের জন্য।’ বলেন কি অ্যান্ড কা খ্যাত এই অভিনেত্রী।

 

এদিকে খুব শিগগিরই মা হবেন কারিনা। তবে মা হওয়ার পর খুব বেশিদিন বিশ্রাম নিতে চান না বলে জানিয়েছেন এ অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী এপ্রিলে বীরে ডি ওয়েডিং সিনেমার মধ্য দিয়ে আবারো অভিনয়ে ফিরবেন তিনি।

সূত্র: রাইজিংবিডি