কাজকর্মে উৎসাহ পাবেন সিংহ, মর্যাদা বাড়বে মকরের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও শুক্র। আপনার শুভ সংখ্যা ৫ ও ৬। শুভ বার বুধ ও শুক্র। শুভ রত্ন পান্না ও হীরা।

 

প্রকৃতিগতভাবে আপনি সৃজনশীল ও সৌন্দর্যের পূজারি। আপনার জীবনে স্নেহ, মমতা ও ভালোবাসা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অল্প বয়সেই বুদ্ধির বিকাশ ঘটবে। তারুণ্যেই অনেক কিছু বুঝতে শিখবেন। খেলাধুলা ও বাইরের জীবনের প্রতি আপনার একটা চিরন্তন আকর্ষণ থাকবে। সংগীত ও নাটকের প্রতি ঝোঁক থাকবে। আপনি প্রভাবশালী ব্যক্তিদের আনুকূল্য পাবেন সহজে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূলে থাকবে। বিবাদ এড়িয়ে চলুন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলার সৃষ্টি হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে চাকরিজীবীদের। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুখ-অশান্তিকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। প্রণয়ের প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজকর্মে সাফল্যের সম্ভাবনা আছে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। মনের কথা মনের মানুষের কাছে স্পষ্ট করে প্রকাশ করুন। রোমান্স ও বিনোদন শুভ।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীদের সহযোগিতা পেতে পারেন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিন। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর খুব একটা ভালো যাবে না। চোখ অথবা মাথাব্যথায় ভুগতে পারেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো জটিল ব্যাধিতে আবারও ভুগতে পারেন। প্রয়োজনবোধে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময় অনুকূলে থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতা পাবেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিক্রি-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। সকল পরিস্থিতিতে ধৈর্য বজায় রাখতে পারলে ভালো করবেন।

সূত্র: এনটিভি