কর্মপরিবেশ ভালো থাকবে মিথুনের, বিবাদ এড়িয়ে চলুন কন্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ১ ও ৭। শুভ বার রবি ও সোম। শুভ রত্ন রুবি ও এমিথিস্ট। প্রকৃতিগতভাবে আপনি আত্মনির্ভরশীল। আপনার ব্যক্তিত্বে রয়েছে সৃজনশীলতা ও আধ্যাত্মিকতার ছাপ। আপনার চিন্তাধারা অন্তর্মুখী। অনেক যোগ্যতা থাকা সত্ত্বেও আপনার অবদান লোকচক্ষুর অন্তরালে থেকে যেতে পারে। নিজের আবেগ-অনুভূতি প্রকাশ করাও আপনার জন্য কঠিন। জীবনে সাফল্যের জন্য আপনার আত্মপ্রকাশে যত্নবান হতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব রাজনীতিক লর্ড বেলফোর, মনোজ বসু, আবদুল্লাহ আবু সাঈদ, অধ্যাপক রাজিয়া সুলতানা প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০এপ্রিল)

ব্যয়াধিক্য দেখা দিতে পারে। শোকগ্রস্ত হওয়ার শঙ্কা আছে। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার শঙ্কা আছে।

 

বৃষ (২১এপ্রিল-২০মে) 

সময় মোটামুটি অনুকূলে থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা ও সমর্থন পাবেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে।

 

মিথুন (২১মে-২০ জুন)

কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

 

কর্কট (২১জুন-২০ জুলাই)

জ্ঞানস্পৃহা বাড়বে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। ধর্মীয় কাজকর্মে আনন্দ বোধ করবেন। কোনো সৎ মানুষের সান্নিধ্যে উপকৃত হতে পারেন। তীর্থযাত্রা শুভ।

 

সিংহ (২১জুলাই-২১ আগস্ট)

সময় খুব একটা অনুকূলে না-ও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। বদনাম এড়িয়ে চলুন। করসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

 

কন্যা (২২আগস্ট-২২ সেপ্টেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূলে থাকবে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুপক্ষের তৎপরতা বাড়বে। সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা না-ও পেতে পারেন। শরীর ভালো যাবে না। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নতুন বন্ধু লাভের যোগ আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। গলাসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। ভদ্রতা বজায় রাখার চেষ্টা করুন। আচার-আচরণে কারো সঙ্গে কঠোর না হলেই ভালো। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

সূত্র: এনটিভি