সোমবার , ৬ এপ্রিল ২০২০ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কর্মচারীর শরীরে করোনা, চট্টগ্রামে সুপারশপ লকডাউন

Paris
এপ্রিল ৬, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

কর্মচারীর শরীরে করোনাভাইরাস ধরা পড়ায় চট্টগ্রামের অভিজাত সুপারশপ ‘দি বাস্কেট’ লকডাউন ঘোষণা করা হয়েছে। সেইসঙ্গে শপের মালিককে সপরিবারে, কর্মকর্তা-কর্মচারী সবাইকে হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছে স্থানীয় প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায়।

রোববার (৫ এপ্রিল) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির এক কর্মচারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর এ পদক্ষেফ নেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সুপারশপটির ম্যানেজার নেজাম উদ্দিন সাংবাদিকদের জানান, গত শনিবার সকাল থেকে খুলশী থানা পুলিশের নির্দেশে তাদের প্রতিষ্ঠানটি লকডাউন করা হয়েছে।

প্রশাসন সুত্রে জানা গেছে, চট্টগ্রামের করোনাভাইরাস আক্রান্ত প্রথম রোগীর ২৫ বছর বয়সী ছেলে বাস্কেটে ‘সেলস এক্সিকিউটিভ’ হিসেবে চাকরি করেন। সে কারণে নিরাপত্তামূলকভাবে শনিবার বাস্কেট বন্ধ করে পর রোববার সন্ধ্যায় ওই যুবকের শরীরে করোনা সংক্রামণ হওয়ার রিপোর্ট পাওয়ার কথা জানান চট্টগ্রামের সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি।

বাস্কেটের ম্যানেজার নেজামউদ্দিন বলেন, আক্রান্ত কর্মী গত ২৫ মার্চ থেকে ছুটিতে আছেন। তারপরেও পুলিশের নির্দেশনা মেনে আমরা বাস্কেট বন্ধ করে দিয়েছি।

সর্বশেষ - জাতীয়