কর্কটের বাড়িতে আসতে পারে অতিথি, পড়াশোনায় আগ্রহ বাড়বে ধনুর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও শনি। আপনার শুভ সংখ্যা ১ ও ৮। শুভ বার  শনি ও রবি। শুভ রত্ন রুবি ও নীলা।

 

প্রকৃতিগতভাবে আপনি দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী। চিন্তা ও মতে অনেকটা উগ্রপন্থী। অন্যের চিন্তা ও পরিকল্পনার সঙ্গে সহজে আপনার মিল হতে চাইবে না। পরস্পরবিরোধী গুণাবলি ছাড়াও আপনার মধ্যে রয়েছে আবেগ ও কামনা। জীবনের উচ্চতর লক্ষ্য অর্জনে নিজের কাজ আপনি সুচারুরূপে করতে চান। অন্যরা উপকৃত হয়েও আপনাকে ভুল বুঝবে। দৃঢ়তা ও অধ্যবসায়ের সঙ্গে আপনাকে শত্রুতা ও বাধা মোকাবিলা করতে হবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানের উদ্দেশ্যে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে।

 

মিথুন (২১ মে-২০ জুন)

প্রতিকূল পরিস্থিতিকে সাহসিকতার সঙ্গে মোকাবিলা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। কোনো বিশেষ কারণে আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বাড়িতে অতিথিসমাগম হতে পারে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

শত্রুদের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। কর্মস্থলে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্মকর্মের প্রতি অনুরাগ বৃদ্ধির সম্ভাবনা আছে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধির সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মীয়দের সহযোগিতা পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পুরোনো কোনো স্মৃতি মনকে আন্দোলিত করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বাড়িতে অতিথিসমাগম হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আর্থিক দিক ভালো যাবে। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত রাখুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। মামলা-মোকদ্দমার ফল বিপক্ষে চলে যেতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

সূত্র: এনটিভি