করোনা জয় করে বাসায় ফিরলেন এমপি মোকাব্বির খান

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান করোনা জয় করেছেন। আজ রবিবার দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে সুস্থ হয়ে ঢাকাস্থ বাসায় ফিরেছেন। বিষয়টি নিশ্চিত করে এমপির ব্যক্তিগত সহকারী কয়েছ মিয়া বলেন, বর্তমানে তিনি ঢাকার বাসায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে আছেন। সুস্থ আছেন।

জানা গেছে, সাংসদ মোকাব্বির খান শ্বাসকষ্ট অনুভব করায় তিনি গত ১৫ জুন সিএমএইচে ভর্তি হয়েছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁর করোনাভাইরাস আছে কিনা তা জানার জন্য নমুনা নেওয়া হয়। পরদিন (১৬জুন) করোনার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। গতকাল শনিবার দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচ এর আইসিইউ থেকে ভিআইপি ক্যাবিনে স্থানান্তর করা হয়। আজ রবিবার দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দিলে তিনি বাসায় ফিরেন।

এদিকে সাংসদের করোনা মুক্তির খবরে তাঁর নির্বাচনী এলাকা বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলায় ছড়িয়ে পড়লে এলাকার সর্বত্র স্বস্তি নেমে আসে। তাঁর করোনা মুক্তি কামনায় বিভিন্ন স্থানে দোয়া মাহফিল আয়োজন করা হয়। সাংসদ মোকাব্বির খান তাঁর করোনা মুক্তির জন্য বিভিন্ন স্থানে দোয়া মাহফিল করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে জানান সাংসদের ব্যক্তিগত সহকারি কয়েছ মিয়া।

 

সূত্রঃ কালের কণ্ঠ