করোনা জয় করে এবার শুটিংয়ে ফিরছেন অমিতাভ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১১ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। তার সঙ্গে একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন তার পুত্র অভিষেকও।

এরপর জানা যায়, এ ভাইরাসের শিকার হয়েছেন ঐশ্বরিয়া রাই ও তার মেয়ে আরাধ্য। বচ্চন পরিবারে একসঙ্গে এতজনের করোনায় আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল বলিউডে। তবে সবাই সুস্থ হয়ে বাড়ি ফেরার পর স্বস্তিতে আছেন ভক্ত-অনুরাগীরা।

হাসপাতালে ২৩ দিনের করোনাযুদ্ধ শেষে সুস্থ হয়ে দিন কয়েক আগেই বাড়ি ফিরেছেন অমিতাভ। একদমই ফিট আছেন তিনি। তারই প্রমাণ মিললো একটি খবরে। সেটি হলো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন শুরু করতে যাচ্ছেন তিনি।

এবার এই আয়োজনের ১২তম আসর বসবে। এরইমধ্যে করোনার কারণে অনিশ্চিত ছিল অনুষ্ঠানটি। তবে আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) জানা গেল শিগগিরই শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’।

বৃহস্পতিবার দুপুরে অমিতাভ সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, অনেক শুটিং আগেই করা ছিল। খুব শিগগিরই বাকি শুটিংয়ের কাজ শুরু করবেন তিনি। করোনাকালীন নিজেদের ঝুঁকির কথা বিবেচনা করে সকল প্রকার সুরক্ষা সামগ্রী নিয়েই কাজ শুরু করবেন তারা।

তিনি তার ব্যক্তিগত ব্লগে আরও বলেন, ‘কেবিসির প্রোমো প্রস্তুত। কাজটি শুরু করার জন্য অঙ্কুরকে জানাই অনেক ধন্যবাদ। এই সময় এই অনুষ্ঠানটি শুরু করা অনেক চ্যালেঞ্জের। কিন্তু তবুও সর্বোচ্চ নিরাপত্তা সতর্কতার সঙ্গে কাজ শুরু করার জন্য আমরা প্রস্তুত।’

উল্লেখ্য, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ একটি ভারতীয় রিয়েলিটি শো। যার প্রথম সিজন শুরু হয় ২০০০ সালে এবং অমিতাভ বচ্চন তার উপস্থাপনা করেছিলন। এটিই ছিল অমিতাভ বচ্চনের প্রথম ভারতীয় টেলিভিশনে কোনো উপস্থাপনা। এ উপমহাদেশে তুমুল জনপ্রিয় এই অনুষ্ঠানটি।