সোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

করোনা আক্রান্ত জাস্টিন বিবার, শেষ মুহূর্তে বাতিল কনসার্ট

Paris
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৭:২৮ অপরাহ্ণ

করোনা আক্রান্ত বিশ্ববিখ্যাত পপ তারকা জাস্টিন বিবার। রোববার লাস ভেগাসে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এ পারফর্ম করবার কথা ছিল বিবারে। কিন্তু কোভিড পজিটিভ হওয়ার শেষ মুহূর্তে এই শো পিছিয়ে দিতে বাধ্য হলেন এই তারকা।

সিএনএন জানিয়েছে, করোনার হালকা উপসর্গ রয়েছে বিবারের। বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি।

জানা গিয়েছে আগামী ২৮শে জুন ফের আয়োজিত হবে এই কনসার্ট। এই মিউজিক্যাল ট্যুরের অফিসিয়্যাল পেজ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে এই খবর। বিবৃতিতে বলা হয়েছে, ‘জাস্টিস ট্যুর পরিবারের সদস্যের করোনা রিপরো্ট পজিটিভ হওয়ায় দুর্ভাগ্যবশত রোববারের অনুষ্ঠান বাতিল করা হচ্ছে। জাস্টিন নিঃসন্দেহে খুব হতাশ, কিন্তু নিজের ক্রু মেম্বর এবং অসংখ্য অনুরাগীর স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। আমাদের সান দিয়েগোর অনুষ্ঠান দারুণ জনপ্রিয়তা পেয়েছে, খুব শীঘ্রই ভেগাসেও তেমনটাই ঘটবে’।

পাশাপাশি জানানো হয়েছে রোববারের টিকিট দিয়েই ২৮শে জুনের শো দেখতে পাবেন অনুরাগীরা। যদি কেউ টিকিটের পরিবর্তে টাকা ফেরত চান, তেমন ব্যবস্থাও থাকছে।

সম্প্রতি জাস্টিন এবং তার স্ত্রী হেইলিকে সুপার বোলে দেখা গিয়েছিল। ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’-এর অংশ হিসাবে বিশ্বের ২০টি দেশে পারফর্ম করবেন জাস্টিন বিবার। থাকছে মোট ৫২টি কনসার্ট।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - বিনোদন