করোনায় ১ লাখ টাকা অনুদান দিয়ে ট্রলের শিকার ধোনি

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

করোনা ভাইরাসের জন্য অনুদান দিয়ে ট্রলের শিকার হলেন মহেন্দ্র সিংহ ধোনি। আর এই ট্রলের জবাবে দিতে রুখে দাঁড়িয়েছেন ধোনীর স্ত্রী সাক্ষী। এই সময়ে ট্রলের জন্য সাক্ষী দুষছেন সংবাদমাধ্যমকে।

ভারতীয় গণমাধ্যমে উঠে এসেছে ধোনির এই ট্রল বিষয়ক প্রতিবেদন। সেখানে বলা হয়েছে অনেকে প্রশ্ন তুলেছেন, ৮০০ কোটি টাকা সম্পত্তির মালিক ধোনি এক ক্রাউডফান্ডিং ওয়েবসাইটের মাধ্যমে একটি সংগঠনের ১ লাখ টাকা করোনা ত্রাণ তহবিলে দান করেন। ওই সংগঠনের টার্গেট ছিল সাড়ে ১২ লাখ টাকা।

করোনা তহবিলে ধোনি অর্থ সাহায্য করায় কেউ কেউ তাঁর প্রশংসা করেন কিন্তু অনেকে বলেন, ধোনির মত অর্থবান এক ক্রিকেটারের মাত্র ১ লাখ টাকা সাহায্য মানা যায় না।

তবে ধোনি করোনা তহবিলে ঠিক কত টাকা দিয়েছেন তা নিয়ে কিছু বলেননি সাক্ষী-ধোনি। এদিকে ধোনির স্ত্রী সাক্ষী টুইটারে দুষেছেন সংবাদমাধ্যমকে। তিনি বলেন এমন সংবেদনশীল সময়ে ভুল খবর প্রচার করবেন না! শেম অন ইউ! যদিও টুইটে খোলাসা করে স্পষ্ট কিছু জানাননি ধোনীর স্ত্রী সাক্ষী।

সচিন তেণ্ডুলকর করোনা তহবিলে ৫০ লাখ টাকা দান করেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, ৫০ লাখ টাকার চাল দেবেন তিনি। ইরফান ও ইউসুফ পাঠান স্বাস্থ্যকর্মীদের জন্য কিনেছেন ফেস মাস্ক।