বেশিরভাগ খেলোয়াড়ই মাঠে নামতে ভয় পাচ্ছেন : আগুয়েরো

 

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের মাঝেই শুরু হচ্ছে ইতালি ও স্প্যানিশ লিগের দলগুলোর অনুশীলন। জানা গেছে, চলতি মাসেই শুরু হবে। তবে ইংল্যান্ডের ব্যাপারে সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি। ধারণা করা হচ্ছে, ৮ জুন থেকে আবারো মাঠে গড়াতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবল। কিন্তু পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হওয়ার আগে বেশিরভাগ খেলোয়াড় মাঠে নামতে ভয় পাচ্ছেন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।

এ প্রসঙ্গে স্প্যানিশ টিভি অনুষ্ঠান এল চিরিঙ্গিতোকে তিনি বলেন, ‘বেশিরভাগ খেলোয়াড়ই এখন মাঠে নামতে ভয় পাচ্ছেন। কারণ তাদের পরিবার আছে, বাচ্চা আছে, বাবা-মা আছে। সবার জন্য চিন্তা করতে হয়।’

জানা গেছে, আজ শুক্রবার ‘প্রজেক্ট রিস্টার্ট’ মিশন নিয়ে আলোচনায় বসবে ইপিএল আয়োজকরা। সেখান থেকেই আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানা যাবে।

আরো জানা গেছে, আগামী বৃহস্পতিবার লকডাউনের ব্যাপারে সিদ্ধান্ত পর্যালোচনা করবে ইংল্যান্ড সরকার। এরপর আনুষ্ঠানিকভাবে অনুশীলনে ফিরতে পারবে ক্লাবগুলো।

তবে এই অবস্থায় নিজেও ভয় পাচ্ছেন আগুয়েরো। তার ভাষ্য, ‘এটা আমাকেও ভয় পাওয়ায়। তবে আমি শুধু আমার বান্ধবীকে নিয়ে আছি এবং বাইরের অন্য কারো সঙ্গে কোনো যোগাযোগ করিনি। তবে এটাও শোনা যাচ্ছে যে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে না এসে কিংবা কোনো উপসর্গ ছাড়াই আক্রান্ত হচ্ছে অনেক। আপনি হয়তো আক্রান্ত হয়ে বসে আছে কিন্তু এ ব্যাপারে আপনি কিছুই জানেন না।’

 

সুত্রঃ কালের কণ্ঠ