কবে কার বিপক্ষে খেলবে বাংলাদেশ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

২০২২ টি২০ বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে শুক্রবার। এবারের গ্রুপ পর্ব থেকে শ্রীলংকা, নেদারল্যান্ডস, আয়ারল্যান্ড এবং জিম্বাবুয়ে সুপার টুয়েলভে জায়গা করে নিয়েছে।

এবারের বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ খেলবে গ্রুপ ২-এ। গ্রুপ পর্ব থেকে বাংলাদেশের গ্রুপে জায়গা করে নিয়েছে জিম্বাবুয়ে এবং নেদারল্যান্ডস।

বাংলাদেশ ছাড়াও গ্রুপ ২-এ আগে থেকেই ছিল ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। এখন যোগ হলো জিম্বাবুয়ে এবং নেদারল্যান্ডসের নাম।  সুপার টুয়েলভে বাংলাদেশ মোট চারটি ম্যাচ খেলবে।

বাংলাদেশ তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে ২৪ অক্টোবর। এদিন নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মিশন। বাংলাদেশ স্থানীয় সময় সকাল ১০টায় হবে ম্যাচটি।

টাইগাররা তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে ২৭ অক্টোবর। এদিন তারা মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকার। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৯টায়।

সাকিব বাহিনী বিশ্বকাপে তাদের তৃতীয় ম্যাচে খেলবে জিম্বাবুয়ের বিপক্ষে। ৩০ অক্টোবর বাংলাদেশ সময় সকাল ৯টায় ম্যাচটি শুরু হবে।

নিজেদের চতুর্থ ম্যাচে টাইগাররা মুখোমুখি হবে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন ভারতের। ম্যাচটি হবে ২ নভেম্বর। দুই দলের লড়াইটি বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ।

সুপার টুয়েলভে নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচে আরেক সাবেক বিশ্বচ্যাম্পিয়ন পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ।  ম্যাচটি হবে ৬ নভেম্বর। সকাল ১০টায় শুরু হবে ম্যাচটি।

 

 

সূত্রঃ যুগান্তর