মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কবে আসছে ‍মুন্না ভাই এমবিবিএস-এর তৃতীয় কিস্তি?

Paris
অক্টোবর ২২, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

‘মুন্না ভাই এমবিবিএস’ বেশ জনপ্রিয়। এবার আসতে যাচ্ছে সিনেমাটির তৃতীয় কিস্তি। এই সিনেমাটির জন্য প্রায় পাঁচটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করার কথা জানিয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি।

এই র্ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরেই। এমনকি সিনেমার প্রধান অভিনেতা সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসিও তাদের প্রিয় চরিত্রগুলো নিয়ে আবার দর্শকের সামনে আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সম্প্রতি হিরানি একটি অনুষ্ঠানে এ সিনেমার তৃতীয় কিস্তি আনার কথা বলেন। গত ছয় মাস ধরে চিত্রনাট্য নিয়ে কাজ করার কথাও জানান।
মুম্বাইয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের স্ক্রিন ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিরানি। সেখানে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, “মুন্না ভাই র্ফ্যাঞ্চাইজির জন্য আমার কাছে পাঁচটি স্ক্রিপ্ট আছে, তবে সবগুলিই অসম্পূর্ণ। অর্ধেক শেষ করা। আমি একটি স্ক্রিপ্ট লিখতে ছয় মাস সময় ব্যয় করেছি, বিরতি দিয়ে দিয়ে কাজ করছি। আমি এর বাইরে যেতে পারছি না।”

হিরানি বলেন, “‘মুন্না ভাই এলএলবি’, ‘মুন্না ভাই চল বেস’, ‘মুন্না ভাই চলে আমরিকা’ এবং আরও অনেক কিছু রয়েছে। সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল, একটি গল্প আরেকটি থেকে ভালো হওয়া উচিত। এখন আমার মাথায় একটা ইউনিক আইডিয়া এসেছে।”

২০০৩ সালে মুক্তি পায় ‘মুন্না ভাই এমবিবিএস’। এ সিনেমার সাফল্যের পর ২০০৬ সালে ‘লাগে রাহো মুন্না ভাই’ মুক্তি দেওয়া হয়। দুটি সিনেমাই দারুণ জনপ্রিয় হয়।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন