শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘কথায় কথায় নায়িকাদের চরিত্র খারাপ, কেন?’

Paris
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

শুধু অভিনয়ই নয়, বিভিন্ন ইস্যুতে সরব থাকেন অভিনেত্রী তানজিন তিশা। পোস্ট বা রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ করতে দেখা যায় তাকে। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলেন হুটহাট নায়িকাদের চরিত্র হরণ নিয়ে।

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে এই অভিনেত্রী লেখেন, ‘কথায় কথায় নায়িকাদের চরিত্র খারাপ, কেন? ভাই, একটা মেয়ে সাধনা, অধ্যবসায়, পরিশ্রমের দীর্ঘ জার্নিতে অভিনয়টা ভালো করলেই নায়িকা হয়।

তিনি আরো লেখেন, ‘আমরা পরিবারের চেয়ে লাইট ক্যামেরা অ্যাকশন সংশ্লিষ্ট মানুষদের সাথেই বেশি সময় কাটে সেদিক থেকে এইটাও আমাদের পরিবার। আর পরিবার হয়ে উঠলেই গভীর সম্পর্ক গড়ে ওঠে। যেখানে সম্পর্ক আছে সেখানে ভুল-বোঝাবুঝি আছে। আমার মা, বাবা, ভাই, বোনদের সাথেও ভুল-বোঝাবুঝি হয়।

কই তারা তো চরিত্র নিয়ে প্রশ্ন তোলে না? তাহলে আপনারা আমাদের কেমন পরিবারের সদস্য হলেন যে কথায় কথায় নায়িকাদের চরিত্র নিয়ে ছোট করেন!’
তিনি পোস্টটি শেষ করেছেন কয়েকটি প্রশ্ন রেখে, ‘নাকি যুক্তি দিয়ে হেরে যাবেন বলে, নারীদের চরিত্রে হাত দিয়ে দাবিয়ে রাখতে চান? ভুল-বোঝাবুঝি হলে যুক্তি দিয়ে কথা বলেন, তাতে আমাদের সার্বিক সম্মান বজায় থাকবে। আপনার পরিবারের কাউকে ছোট করে কি আপনি বড় হচ্ছেন ভাবছেন?’

তানজিন তিশা এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দায় নিয়মিত অভিনয় করছেন। এখন প্রস্তুতি নিচ্ছেন বড় পর্দার।

জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তাকে দেখা যাবে বড় পর্দায়।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন