কংগ্রেস নেত্রীকে ‘নরম শরীর ছিঁড়ে’ খাওয়ার হুমকি উগ্র হিন্দুত্ববাদীদের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনপ্রিয় অভিনেত্রী, পাশাপাশি বর্তমানে কংগ্রেসের নেত্রীও। নিজের দলের সহকর্মীর বক্তব্যকে সমর্থন দিয়ে ধর্ষণের হুমকি পেয়েছেন উগ্র হিন্দুত্ববাদীদের কাছ থেকে ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত শিল্পা শিন্ডে। তিনি বিগ বসের ঘরেও চ্যাম্পিয়ন হয়েছেন।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু বলেছিলেন, ‘সন্ত্রাসের কোনও দেশ হয় না।’ এই বক্তব্যের জেরে সিধুকে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়া হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা বলেছেন, ‘আমি আইনি পদক্ষেপ নিতে যাচ্ছি। যারা সিধুর বক্তব্য নিয়ে বাজে মন্তব্য করছেন তারাও সন্ত্রাসবাদীর থেকে কম কিছু নয়। পাজি কী ভুল বলেছেন? মানুষ তার বক্তব্যের অপব্যাখ্যা করছেন। উনি কোথায় সন্ত্রাসবাদকে সাপোর্ট করেছেন?’

শিল্পার এই মন্তব্যের পরই ফোনে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। ফোন তাকে বলা হয়েছে, তোমার নরম শরীর ছিঁড়ে খাওয়া হবে।

প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দেন তিনি। আর দলের সদস্যপদ গ্রহণ করেই জানান, রাহুল গান্ধীকে পরবর্তী প্রধানমন্ত্রী দেখতে চান তিনি। ৬ ফেব্রুয়ারি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে কংগ্রেসের সদস্যপদ গ্রহণ করেন শিল্পা। সেখানে তাকে দলে স্বাগত জানান মহারাষ্ট্রে কংগ্রেসের প্রধান সঞ্জয় নিরুপম। এ সময় আরো উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা চরণ সিংহ সাপরা। আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে শিল্পা নির্বাচন করতে পারেন।