ওয়ার্নারের দল থেকে বাদ পড়ে আবেগী পোস্ট ভাইরাল

সিল্কসিটি নিউজ ডেস্ক:

আইপিএলের দুর্দান্ত পারফরমার অস্ট্রেলীয় তারকা ডেভিড ওয়ার্নার। যদিও চরম দুঃসময়ে যাচ্ছে তার চতুর্দশ আইপিএল। তার ব্যাট কথাই বলছে না।

যে কারণে একাদশ থেকে প্রথমবারের মতো বাদ পড়েছেন এ অসি তারকা। অর্থাৎ চলতি আসরে সানরাইজার্সের হয়ে আর মাঠে নামা হচ্ছে না তার।

অথচ গত ছয় সংস্করণেই ওয়ার্নার ছিলেন হায়দরাবাদ দলের ধারাবাহিক পারফরমার।

এদিকে নতুন যে খবর ছড়িয়েছে তাহলো, চরম দুর্ব্যবহার করা হচ্ছে ওয়ার্নারের সঙ্গে। তাকে নাকি দলের সঙ্গে মাঠে যেতেও নিষেধ করা হয়েছে!

তাছাড়া গত দুই ম্যাচে ওয়ার্নারকে ডাগ আউটে দেখা যাচ্ছে না। যে কারণে খবরটি সত্য বলেই ধারণা ওয়ার্নারের ভক্তদের।

ওয়ার্নারকে মাঠে প্রবেশে নিষেধাজ্ঞার তথ্যটি নিশ্চিত করেছেন খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার।

এদিকে হায়দ্রাবাদ থেকে এমন দুর্ব্যবহার পেয়ে যারপরনাই হতাশ ও ক্ষুব্ধ ওয়ার্নার।

বিষয়টি সইতে না পেরে নিজের ইনস্টাগ্রামে আবেগী পোস্ট দিয়েছেন এই অসি তারকা, যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ইনস্টাগ্রামে সিএসকের সঙ্গে হায়দ্রাবাদের ম্যাচ চলাকালীন একটি ছবি শেয়ার করেন ওয়ার্নার। যেখানে দেখা যাচ্ছে –  ড্রেসিংরুমে বসে টিভিতে খেলা দেখছেন তিনি এবং চিয়ার করছেন হায়দ্রাবাদের জন্য।

একইসঙ্গে এদিন নিজের স্টোরিতে ওয়ার্নার লেখেন, ‘আপনার সামনে আসল মুখ কে তা বিবেচ্য নয়, তবে আপনার পিছনে তার আসল চেহারায় তারা কেমন সেটাই গুরুত্বপূর্ণ।’

ওয়ার্নারের এমন পোস্টের মর্মার্থ পুরোটা অনুধাবন করতে না পারলেও হায়দ্রবাদ সমর্থকরা ঠিকই বুঝতে পেরেছেন যে, ফর্মহীনতার জন্য দলের ম্যানেজমেন্ট থেকে দুর্ব্যবহারের শিকার তিনি।

এমন পোস্টের পর প্রিয় খেলোয়াড়ের দল থেকে বাদ পড়ার যন্ত্রনা অনুভব করে তাকে সহানুভূতিতে ভরিয়ে দিচ্ছেন সমর্থকরা।

প্রসঙ্গত ডেভিড ওয়ার্নার আইপিএলে একাধিকবার সর্বোচ্চ রান সংগ্রহ করে অরেঞ্জ ক্যাপ নিয়ে অস্ট্রেলিয়ায় ফিরেছেন বেশ কয়েকবার। কিন্তু চলতি সিজনে একেবারেই ফ্লপ তিনি। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র ১৯৫ রান সংগ্রহ করেছেন। আমিরাত পর্বে ওয়ার্নার মাত্র দুটি ম্যাচে সুযোগ পেয়ে করেছেন যথাক্রমে ০ এবং ২ রান।

সূত্র:যুগান্তর