রবিবার , ৩ মার্চ ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দোয়া কামনা

Paris
মার্চ ৩, ২০১৯ ২:১১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া চেয়েছে আওয়ামী লীগ। সেতুমন্ত্রীর পরিবারও তার দ্রুত আরোগ্য কামনায় দোয়া চেয়েছে।

ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। এনজিওগ্রামের পর এ তথ্য নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসকরা। তাকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে।

ওবায়দুল কাদেরের চিকিৎসার সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন। তিনি তার সুস্থতা কামনায় সবার দোয়া চেয়েছেন।

এদিকে গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার প্রস্তুতি চলছে। এনজিওগ্রামের পর চিকিৎসকরা জানিয়েছেন তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। তাকে বিদেশ নিয়ে উন্নত চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) চিকিৎসকরা।

চিকিৎসকের ক্লিয়ারেন্স ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি পেলেই ওবায়দুল কাদেরকে দেশের বাইরে নেয়া হবে। তাকে সিঙ্গাপুরে নেয়া হতে পারে।

বিষয়টি নিশ্চিত করে ওবায়দুল কাদেরের ভাতিজা তমাল জানান, বিকালের মধ্যে ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেয়া হবে। সেই প্রস্তুতি চলছে। ওবায়দুল কাদেরের স্ত্রী সেই লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছেন। তমাল বঙ্গবন্ধু মেডিকেলের সিসিইউতে ওবায়দুল কাদেরের পাশেই রয়েছেন। তিনি পরিবারের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে রোববার সকাল সাড়ে ৭টার দিকে হঠাৎ অসুস্থবোধ করলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউর ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়। সেখান থেকে জরুরি ভিত্তিতে তাকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) নিয়ে ভর্তি করা হয়। পরে এনজিওগ্রাম করলে হার্টে ব্লক ধরা পড়ার কথা জানান চিকিৎসকরা।

আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ওবায়দুল কাদেরকে ভর্তি করা হয়। এর পর তাকে আইসিইউতে নেয়া হয়।

বিপ্লব বড়ুয়া বলেন, চিকিৎসকরা বলেছেন- উনি (ওবায়দুল কাদের) স্থিতিশীল অবস্থায় আছেন। এখন তার চিকিৎসায় মেডিকেল বোর্ড বসেছে। বোর্ড পরবর্তী করণীয় নির্ধারণ করবে। আমরা দলের পক্ষ থেকে উনার আরোগ্য লাভের জন্য দেশবাসী ও নেতাকর্মীদের কাছে দোয়া চাই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের স্বাস্থ্যের অবস্থা জানতে হাসপাতালটিতে দলীয় নেতাকর্মীরা ভিড় করছেন।

সর্বশেষ - রাজনীতি