ওবায়দুল কাদেরকে ইবি পরিবারের সংবর্ধনা

ইবি প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবার। বুধবার

 

বেলা ১টায় যশোর থেকে কুষ্টিয়া সরকারী কলেজের জনসভায় যোগ দিতে যাওয়ার পথে ইবি মেইন গেটের সামনে এ সংবর্ধনা প্রদান করে বিশ্ববিদ্যালয় পরিবার।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, মন্ত্রীর গাড়ি ক্যম্পাসের মেইন গেটে আসলে তাঁকে ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফসহ কেন্দ্রীয় নেতাদের ফুল দিয়ে বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা, শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় বিভিন্ন শ্লোগান দিয়ে সমস্ত পরিবেশকে মুখরিত করে তোলে উপস্থিত জনতা।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন, ইবি ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা প্রমূখ।

এছাড়া, শিক্ষক সংগঠনের মধ্যে বঙ্গবন্ধু পরিষদ ও শাপলা ফোরাম। ছাত্র সংগঠনের মধ্যে বাংলাদের ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অমিত কুমার দাস, সহ-সভাপতি মিজানুর রহমান মিজু, জুয়েল রানা হালিম, বিপ্লব কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, আনিচুর রহমান আনিচ, সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু প্রমূখ মন্ত্রীকে সংবর্ধনা প্রদান করেন।

স/অ