শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঐশ্বরিয়া ভক্তদের জন্য সুখবর

Paris
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

আবার মুক্তি পাচ্ছে বলিউড অভিনেত্রী সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সুপারহিট ছবি ‘তাল’। সম্প্রতি ছবিটি রজতজয়ন্তীতে পা দিয়েছে। এবং সেই উপলক্ষ্যে ‘তাল’ প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি পাচ্ছে। যেখানে অনিল কাপুর ও অক্ষয় খান্নাও অভিনয় করেছিলেন। এবং এটি বাম্পার হিট হয়েছিল।

বেশ কিছু ক্লাসিক হিট চলচ্চিত্র আজও মনে গেঁথে রয়েছে ভক্তদের। যেগুলো প্রেক্ষাগৃহে মাঝেমধ্যেই পুনরায় মুক্তি পাচ্ছে, যা দেখতে দর্শকরা সিনেমা হলে বারবার ফিরেও যাচ্ছেন এবং উপভোগ করছেন সিনেমাটি।

এর আগেই পুনরায় মুক্তি পেয়েছে— ‘র্যাহনা হ্যায় তেরে দিল মে’, ‘লায়লা মজনু’, ‘লাভ আজ কাল’, ‘রকস্টার’, ‘পার্টনার’, ‘রাজা বাবু’-এর মতো ছবি। এবার সে তালিকায় নতুন নাম, ‘তাল’ দেখা যাবে আবারও সিনেমা হলে।

সম্প্রতি সুভাষ ঘাইয়ের এই ছবিটি মুক্তির ২৫ বছর পূর্ণ করেছে। রজতজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। আগামী ২৭ সেপ্টেম্বর ‘তাল’টি মুক্তি পাচ্ছে । ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘তাল’ ছবিতে অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই এবং অক্ষয় খান্নাকে দেখা গিয়েছিল নজর কাড়তে।

সেই সময় ছবিটি ৭০ দিন প্রেক্ষাগৃহে চলেছিল। বক্স অফিসে দেশব্যাপী ২২.১৬ কোটি টাকা এবং বিশ্বব্যাপী ৫০.০৭ কোটি টাকা আয় করেছিল।

উল্লেখ্য, ‘তাল’ ১৯৯৯ সালে ৬টি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিল। ‘কাহি আগ লাগে’ গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে দেখা গেছে শাহিদ কাপুরকে। তখনো তিনি অভিনেতা হননি। খুব কম লোকই জানে যে ‘তাল’-এ অনিল কাপুরের ভূমিকায় প্রথমে আমির খানকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি প্রত্যাখ্যান করেন। এই ছবির জন্য অনিল কাপুর শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতার ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন