শনিবার , ২৪ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এ সপ্তাহে ওটিটিতে আসছে যেসব জনপ্রিয় সিনেমা-সিরিজ

Paris
আগস্ট ২৪, ২০২৪ ১০:০৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বর্তমানে বিনোদনের সবচেয়ে বড় প্ল্যাটফরম ওটিটি। প্রেক্ষাগৃহের চেয়ে এখন ওটিটিতেই দর্শক ঝুঁকছে বেশি। তাই ওটিটি প্ল্যাটফরমগুলোতেও নিত্যনতুন কন্টেন্টের সমারোহ। আগস্ট মাসের শেষের দিকে বেশ কয়েকটি প্রত্যাশিত সিনেমা এবং ওয়েব সিরিজ ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাচ্ছে।

যেগুলোর জন্য অপেক্ষায় ছিল দর্শকরা। চলুন, জেনে নেওয়া যাক কবে কোথায় দেখবেন এসব সিনেমা-সিরিজ।5
রায়ান
ধানুশ অভিনীত সিনেমাটির গল্প তৈরি হয়েছে গ্যাংস্টারদের লড়াই নিয়ে। উত্তর চেন্নাইয়ে ফাস্ট ফুডের দোকান চালায় তিন ভাই।

একদিন এক বিবাদে জড়িয়ে পড়ে তারা। আঘাত আসে ব্যবসায়। নিজেদের ব্যবসা আর অস্তিত্ব বাঁচাতে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। সাক্ষাৎ হয় একদল গ্যাংস্টারের সঙ্গে।
তিন ভাই কিভাবে গ্যাংস্টারদের সঙ্গে জড়িয়ে পড়ে, নানা সমস্যার সমাধান করে, তা নিয়েই এগিয়েছে সিনেমার গল্প। এতে আরো অভিনয় করেছেন কিষান, কালিদাস জয়রাম, এস জে সূর্য, দুশারা বিজয়ন, অপর্ণা বালামুরালি। ২৩ আগস্ট আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে এটি।
5
দ্য ফ্রগ
পাহাড় আর লেক দিয়ে ঘেরা মনোরম একটি মোটেল। প্রকৃতিপ্রেমী মানুষরা এখানে বেড়াতে আসে।
প্রকৃতির স্নিগ্ধতা উপভোগ করে, আবার চলেও যায়। মোটেলের মালিক শান্তিপ্রিয় একজন মানুষ। সেই মোটেলে একদিন অতিথি হয়ে আসে রহস্যময় এক নারী। এক সন্ধ্যায় ডিনারে মোটেল মালিককে প্রস্তাব দেয়, মোটেলটি তার কাছে বিক্রি করে দিতে। রাজি হয় না মোটেল মালিক। সেই মোটেলে আগমন ঘটে আরো কিছু রহস্যময় চরিত্রের। শুরু হয় সংঘর্ষ, গোলাগুলি, খুন।কিম ইয়ুন-শিয়োক, ইয়ুন কি-সাঙ, গো মিন-সি অভিনীত কোরিয়ান এই সিরিজটি ২৩ আগস্ট থেকে দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

5

অ্যাংরি ইয়ং ম্যান 
চিত্রনাট্যকার সেলিম খান ও জাভেদ আখতারের অসাধারণ ক্যারিয়ার নিয়ে তৈরি হয়েছে তিন পর্বের এই তথ্যচিত্রমূলক সিরিজটি। ১৯৭০-এর দশকে হিন্দি সিনেমায় তাদের প্রভাব এবং তাদের মেধার ছোঁয়ায় যেভাবে পরিবর্তন এলো সিনেমায়, তা-ই তুলে ধরা হয়েছে এই তথ্যচিত্রে। এতে থাকছে অমিতাভ বচ্চন, সালমান খান ও জয়া বচ্চনের মতো বলিউড আইকনদের সাক্ষাৎকার। ২৩ আগস্ট থেকে দেখা যাচ্ছে আমাজন প্রাইমে।

5

দ্য ফল গাই
আশির দশকে যুক্তরাষ্ট্রের অ্যাকশন-অ্যাডভেঞ্চারভিত্তিক টিভি সিরিজ ‘দ্য ফল গাই’ থেকেই সিনেমাটি নির্মাণ করা হয়েছে। সিরিজের নামেই সিনেমার নাম রাখা হয়েছে। ‘দ্য ফল গাই’র গল্পে দেখা যাবে, হলিউডের স্ট্যান্ট পারফরমার কোল্ট সিভার্স যিনি বিখ্যাত অ্যাকশন তারকা টম রাইডারের স্ট্যান্টম্যান হিসেবে কাজ করেন। একটি সিনেমায় কাজের সময় গুরুতর আহত হন সিভার্স। সে জন্য নিজেকে দোষারোপ করে সিনেমার কাজ ছেড়ে দেন। সিভার্সের সঙ্গে কাজ ছেড়ে দেন তার প্রেমিকা জোডি মোরেনো। সিনেমার কাজ ছেড়ে দেওয়ার পর একটি রেস্তোরাঁয় কাজ নেন সিভার্স। এরপর নায়ক টম রাইডার হঠাৎ করে গায়েব হয়ে যাওয়ায় বিপদে পড়ে সিনেমা টিম। প্রযোজক গেইল মেয়ার তখন সিভার্সকে দায়িত্ব দেন রাইডারকে খুঁজে বের করার। এভাবেই রাইডার অন্তর্ধান রহস্য এগিয়ে যায়।

এমিলি ব্লান্ট ও রায়ান গসলিং অভিনীত ‘দ্য ফল গাই’ জিও সিনেমা প্রিমিয়ামে আগামী ৩ সেপ্টেম্বর স্ট্রিমিং করা হবে।

5

কল্কি ২৮৯৮ এডি
নাগ অশ্বিনের নির্মিত এই মহাকাব্যিক সিনেমাটির ওটিটি মুক্তির অপেক্ষায় ছিলেন দর্শকরা। মহাভারতে উল্লেখিত কুরুক্ষেত্রের যুদ্ধের দৃশ্য দিয়ে শুরু হয় সিনেমা। এরপর গল্প চলে যায় ২৮৯৮ খ্রিস্টাব্দে। ওই সময়ের রুক্ষ-শুষ্ক শহর কাশি এই সিনেমার পটভূমি; যেখানে স্বঘোষিত ঈশ্বর রাজা সুপ্রিম ইয়াসকিন একটি অত্যাধুনিক কমপ্লেক্সে থাকেন। রাজা সুপ্রিম এক নতুন পৃথিবী তৈরি করতে চান, যেখানে বিজ্ঞান ও পুরাণ মিলেমিশে একাকার। মানুষ ও রোবটের অত্যাধুনিক মেলবন্ধনে গড়ে উঠেছে নতুন সভ্যতা। কমপ্লেক্সের গবেষণাগারে বৈজ্ঞানিক পদ্ধতিতে সুমতির গর্ভে আসে সন্তান। এই সন্তানকে বাঁচিয়ে রাখতে লড়াই হয় অশ্বত্থামা ও ভৈরবের মধ্যে।

প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাটি ২২ আগস্ট থেকে দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন