এ কোন কঙ্গনা!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী এবং খুব প্রভাবশালী ও দক্ষ রাজনীতিবিদ জয়ললিতাকে নিয়ে বায়োপিক তৈরি হচ্ছে।জয়ললিতাকে দক্ষিণে ‘পুরাটছি তালাইভি’ অর্থাৎ ‘বৈপ্লবিক নেত্রী’ হিসেবে সম্বোধন করা হয়। আর এই জয়ললিতার চরিত্রকে এবার বড় পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন কঙ্গনা রনৌত।

জয়ললিতার জীবনের ওপর নির্মিত বায়োপিকটি তামিল ও হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে। তামিল ছবির নাম ‘তালাইভি’ আর এই ছবির হিন্দি নাম ‘জয়া’।

শনিবার প্রকাশ্যে এসেছে ছবিটির ফার্স্টলুক।প্রথমে জয়ললিতার লুকে কঙ্কনার পোস্টার প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

ছবি দেখে প্রথমেই মনে হয়েছিল ফোটোশপের কারসাজি করা হয়েছে, কিন্তু পরবর্তীতে ছবির টিজার মুক্তির পর সেই ভুল ধারণা ভেঙে যায়। ‘তালাইভি’ ছবিতে জয়ললিতার অভিনেত্রী জীবন এবং পরে রাজনৈতিক জীবন দৃশ্যায়িত হয়েছে।

এ প্রসঙ্গে কঙ্গনা বলেছেন, ‘নারী হিসেবে এই শতকের সবথেকে বড় সাফল্যের নামজয়ললিতা জি। তিনি সুপারস্টার ছিলেন এবং পরবর্তীতে নজরকাড়া রাজনীতিক হয়ে ওঠেন, মেইনস্ট্রিম ছবির জন্য এটা ভাল বিষয়। এই প্রজেক্টের অংশ হতে পেরে আমি গর্বিত।’

২০২০ সালের ২৬ জুন ছবিটি মুক্তি পাবে। এটির পরিচালনার দায়িত্বে রয়েছেন এএল বিজয়।