এ্যাপ্রেক্স ফার্মাসিটিক্যাল কোম্পানির এসআর সড়ক দূর্ঘটনায় নিহত


বাঘা প্রতিনিধি :
এপ্রেক্স ফার্মাসিটিক্যাল কোম্পানির সেলস ম্যানেজার (এসআর) মোস্তাফিজুর রহমান মিস্টার (৩৫) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। সোমবার (১১ মার্চ) সকাল ৯টায় ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক সড়কের ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তাকে আছর নামাজ পরে জানাজা শেষে বাঘা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। মোস্তাফিজুর রহমান মিস্টার বাঘা উপজেলার বাজুবাঘার নতুন পাড়া গ্রামের তহিদুল ইসলামের ছেলে।

এ বিষয়ে মোস্তাফিজুর রহমান মিস্টারের মামা মুনসাদ মাহমুদ বলেন, আমার ভাগ্নে এ্যাপেক্স ফার্মাসিটিক্যাল কোম্পানির রাজশাহীর আঞ্চলিক অফিসের সেলস ম্যানেজার (এসআর) হিসেবে কর্মরর্ত ছিল। রাজশাহী থেকে সকালে মোটরসাইকেলে ওষুধ নিয়ে ঈশ্বর্দী যাচ্ছিল। তিনি ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক সড়কের ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছলে অপর দিক থেকে বালুভর্তি ট্রলি মুখোমুখি ধাক্কা দেয়। এসে সে রাস্তায় ছিঁটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন।

তিনি বলেন, আমার ভাগ্নের কথা ছিল দুপুরে বাড়িতে গিয়ে ভাত খাবে, সে আশা আর পুরণ হলো না, লাশ হয়ে বাড়ি ফিরল। এ কথাগুলো বলতে বলতে কান্নায় ভেঙ্গে পড়েন মামা মুনসাদ মাহমুদ।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর ট্রলি চালক পালিয়ে যায়। বালুবাহী ট্রলি জব্দ করা হয়। এ ঘটনায় তার মামা মুনসাদ মাহমুদ বাদি হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।