এসকায়েফ ফার্মায় নিয়োগ, নতুনদের জন্যও সুযোগ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নতুনদের জন্য সুযোগ রেখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এসকায়েফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ‘কোয়ালিটি এশিওরেন্স এক্সিকিউটিভ’ এবং ‘কোয়ালিটি কন্ট্রোল এক্সিকিউটিভ’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

 

কোয়ালিটি এশিওরেন্স এক্সিকিউটিভ

শিক্ষাজীবনের প্রত্যেক পর্যায়ে ভালো ফলাফলসহ ফার্মেসি, কেমিস্ট্রি বা বায়োকেমিস্ট্রি বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট কাজে এক থেকে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

 

কোয়ালিটি কন্ট্রোল এক্সিকিউটিভ

ফার্মেসি, কেমিস্ট্রি বা বায়োকেমিস্ট্রি বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি শিক্ষাজীবনের প্রতিটি পর্যায়ে ভালো ফলাফল থাকতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট কাজে এক থেকে দুই বছরের অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে নতুনদের জন্যও আবেদন করার সুযোগ থাকছে।

 

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ জীবনবৃত্তান্ত ‘career@skf.transcombd.com’ ইমেইল ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে পারবেন। ইমেইলের বিষয় ‘কোয়ালিটি এশিওরেন্স এক্সিকিউটিভ’ পদের জন্য ‘কিউএ এক্সিকিউটিভ’ এবং ‘কোয়ালিটি কন্ট্রোল এক্সিকিউটিভ’ পদের জন্য ‘কিউসি এক্সিকিউটিভ’ লিখতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১৫ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

 

বিস্তারিত জানতে চাকরি ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তি দেখুন :

সূত্র: এনটিভি