শনিবার , ২৯ অক্টোবর ২০১৬ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এবার স্টোকসকে ফেরালেন তাইজুল

Paris
অক্টোবর ২৯, ২০১৬ ১০:০৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনউজ ক্রীড়া ডেস্ক:

দ্বিতীয় দিনের সকালে মেহেদী হাসান মিরাজের পর ইংল্যান্ড শিবিরে আঘাত হেনেছেন তাইজুল ইসলাম। তার বলে মুমিনুল হকের দারুণ এক ক্যাচে বিদায় নিয়েছেন বেন স্টোকস। তার আগের ওভারে মেহেদী হাসান মিরাজের বলে বোল্ড হয়েছেন মঈন আলী।

 

ঢাকা টেস্টে প্রথম ইনিংসে বাংলাদেশের ২২০ রানের জবাবে দ্বিতীয় দিনে ব্যাট করছে ইংল্যান্ড।

 

সংক্ষিপ্ত স্কোর: ২০ ওভার শেষে ইংল্যান্ড ৮৪/৫।

 

ব্যাট করছেন জো রুট (২৮) জনি বেয়াস্টো (৯)। ফিরে গেছেন বেন স্টোকস (০), মঈন আলী (২), গ্যারি ব্যালান্স (৯), অ্যালিস্টার কুক (১৪), বেন ডাকেট (৭)।

 

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম দিনের ৩ উইকেটে ৫০ রান নিয়ে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। বৃষ্টির কারণে ১১.৩ ওভার আগেই প্রথম দিন শেষ হওয়ায় আজ ৩০ মিনিট আগে সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হয়েছে খেলা।

 

চট্টগ্রামে অভিষেক ইনিংসেই ৬ উইকেট নেওয়া মেহেদী হাসান মিরাজ ঢাকাতেও মুশফিকুর রহিমের ভরসা হয়ে উঠেছেন। প্রথম দিনে অ্যালিস্টার কুক ও গ্যারি ব্যালান্সকে ফিরিয়েছিলেন তিনিই। দ্বিতীয় দিনের শুরুতেও জ্বলে ওঠেন তরুণ এই অফ স্পিনার।

 

দ্বিতীয় দিনে মিরাজ নিজের দ্বিতীয় ওভারেই বোল্ড করে ফিরিয়ে দেন মঈন আলীকে (১০)। পরের ওভারে ইংলিশ শিবিরে আবার আঘাত হানে স্বাগতিকরা। এবার তাইজুল ইসলামের বলে বেন স্টোকসের (০) দারুণ এক ক্যাচ নেন মুমিনুল হক। তখন ৬৯ রানেই ৫ উইকেট নেই সফরকারীদের।

 

এর আগে তামিম ইকবাল ও মুমিনুল হকের দাপুটে ব্যাটিংয়ে শুরুটা দারুণ হয়েছিল বাংলাদেশের। তবে সেই দারুণ শুরু ধরে রাখতে পারেননি পরের ব্যাটসম্যানরা। ১ উইকেটে ১৭১ রান থেকে বাংলাদেশের প্রথম ইনিংস শেষ হয়েছে ২২০ রানে। ৪৯ রানেই পড়েছে শেষ ৯ উইকেট!

 

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ প্রথম ইনিংস: ৬৩.৫ ওভারে ২২০ (তামিম ১০৪, মুমিনুল ৬৬,  মাহমুদউল্লাহ ১৩, সাকিব ১০; মঈন ৫/৫৭, ওকস ৩/৩০, স্টোকস ২/১৩ )।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - খেলা