এবার রণবীর-আলিয়াকে নিয়ে কঙ্গনার কটাক্ষ!

বিনোদন ডেস্ক :
বলছি অভিনেত্রী কঙ্গনা রানাউতের কথা। এবার তিনি চটেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের ওপর। কঙ্গনার দাবি, ‘ভুয়া জুটি সিনেমার ঘোষণা সংক্রান্ত ভুয়া খবর রটাচ্ছে।

তার দাবি পারিবারিক ট্রিপে সম্প্রতি বউ আর বাচ্চাকে ‘পাত্তা না দেওয়া’ হয়েছে। আর স্বামী কঙ্গনাকে ম্যাসেজ করে ‘প্রার্থনা ও ভিক্ষা’ চাইছে একবার দেখা করতে। আর এই থেকেই অনেকের ধারণা রণবীর আর আলিয়ার ওপরেই এবার ফেটেছে বোমা। কারণ, রণবীর কিছুদিন আগে মা নীতু কাপুরের জন্মদিনে লন্ডন যান। সেইসময় রাহা ও আলিয়া ছিলেন মুম্বাইতেই।

কঙ্গনার একটি নতুন প্রোজেক্ট নিয়ে নেতিবাচক মিডিয়া কভারেজ প্রকাশ্যে আসতেই রাগে ফেটে পড়েন কঙ্গনা। ইনস্টাগ্রামে দীর্ঘ তিনটি নোট শেয়ার করে নেন তিনি। মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়ে, কঙ্গনা একটি পোস্ট শেয়ার করেছেন, যা মূলত অহিংস এন্টারটেইনমেন্ট শেয়ার করেছে।

তিনি কোনও ক্যাপশন লেখেননি। মূল পোস্টটিতে দুটি মুখ, একটি ক্যাসেট এবং একটি বন্দুক একে-অপরের সঙ্গে সংযুক্ত এবং লেখা রয়েছে, ‘অ্যান্ড অ্যাকশন…!

অহিংস এন্টারটেইনমেন্ট এবং ট্রাইডেন্ট আর্টস একটি মেগা প্রকল্পের জন্য মিলিত হচ্ছে। উত্তর ও দক্ষিণের পাওয়ার হাউজ জুটি পর্দা আলোকিত করার জন্য প্রস্তুত! আপনি কি অনুমান করতে পারছেন কারা তারা? কমেন্ট সেকশনে নায়িকা চরিত্রে প্রায় সকলেই কঙ্গনার নাম নিয়েছেন। আর নায়ক হিসেবে বিজয় সেতুপতি, সুরিয়া, রাম চরণ এবং বিজয়সহ অনেকের নাম প্রস্তাবিত হয়েছে।

তার এই নতুন সিনেমা নিয়ে কিছু মিডিয়ার পক্ষ থেকে ‘নেতিবাচক’ খবর প্রকাশিত হয়েছে বলে দাবি করেন কঙ্গনার। যেখানে সংবাদের শিরোনাম হিসেবে ব্যবহার করা হয়, ‘সাইকোলজিক্যাল থ্রিলারে একসঙ্গে কঙ্গনা ও বিজয় সেতুপতি!

নেটিজেনদের ট্রোল, ‘ভগবান তোমাকে শক্তি দিক বিজয়’। এবার সিনেমার ঘোষণার সময় মিডিয়ার পক্ষ থেকে করা এরকম খবর ভালো লাগেনি কঙ্গনার। তিনি আরও একটি হিন্দি পোর্টালের সংবাদের স্ক্রিনশট শেয়ার করেন যার শিরোনামও প্রায় একই।

কঙ্গনা এই দুটি স্ক্রিনশট শেয়ার করে ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, যখনই আমি কোন সিনেমা শুরু করতে যাব আমাকে ও আমার সহ-অভিনেতাদের নিয়ে এরকম আপত্তিকর শিরোনামে খবর প্রকাশ হয়। আমি শুধু বলব গ্যাং চঙ্গু মঙ্গু কী জ্বলছে তাই না তোমাদের!

তিনি লেখেন, কী করে সব জায়গায় একই হেডলাইনে খবর প্রকাশিত হয়। একে বলে বাল্ক মাস মেইল। ডিয়ার চঙ্গু মঙ্গু তোমাদের জন্য ভগবানের কাছে প্রার্থনা করি।

এরপর সোজাসুজি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে আক্রমণ করেন কঙ্গনা। যা তার লেখা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। কঙ্গনা লেখেন, এগুলো হয় যখন তুমি সিনেমার প্রোমোশনের জন্য বিয়ে করো, ভালোবেসে নয়। এই অভিনেতা মাফিয়া ড্যাডি (পড়ুন করণ জোহর)-এর চাপে পড়ে বিয়েটা করেছে। পাপা কি পরীর বদলে তাকে মুভি ত্রিলজি (পড়ুন ব্রহ্মাস্ত্র) অফার করা হয়েছিল। এখন সেই ত্রিলজি স্থগিত হয়ে গেছে। এবার সে ভুয়া বিয়ে থেকে বেরিয়ে আসতে ছটফট করছে। কিন্তু দুখের বিষয় পেরে উঠছে না। এটা ভারত। একবার বিয়ে হয়ে গেল মানে হয়ে গেল। শুধরে যাও।

কঙ্গনা যোগ করেন, আরেকটা খবর হল, এই ভুয়া স্বামী স্ত্রী একই বাড়িতে আলাদা আলাদা ফ্লোরে থাকে। সুখী দাম্পত্যের অভিনয় করে। মিথ্যে সিনেমার ঘোষণা করে। যা কোনওদিনও তৈরিই হবে না। এমনকী মিন্ত্রার ব্র্যান্ডকে নিজেদের ব্র্যান্ড বলে দাবি করে। তাও কোনও সংবাদপত্র লেখে না কীভাবে বউ-বাচ্চাকে ফেলে রেখে সেই অভিনেতা ঘুরে এল পরিবারকে সঙ্গে নিয়ে। আর সেই বর কি না ম্যাসেজ করে প্রার্থণা অনুনয় করছে দেখা করার। এই ভুয়া জুটির পর্দা ফাঁস করার সময় হয়ে গেছে।