এবার বরুণের সঙ্গে সামান্থার রোমান্স

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে রোমান্স এর জন্য প্রস্তুত দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বরুণ ধাওয়ান যা ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে বড় আকর্ষণ হতে যাচ্ছে। বিখ্যাত নির্মাতা রুশো-ব্রাদার্স নির্মিত ‘সিটাডেল’ ইন্ডিয়ার প্রধান চরিত্রে অভিনয় করত যাচ্ছেন বরুণ। তাঁর সঙ্গে থাকছেন অভিনেত্রী সামান্থা।

kalerkantho

প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেনের আমেরিকান সিটাডেলের অরিজিনালের রিমেক হওয়ার বিষয়ে ক্রমাগত গুঞ্জন চললেও বরুণ-সামান্থাকে নিয়ে নির্মিত হতে যাওয়া ‘সিটাডেল’ এটি একটি আসল গল্প হতে যাচ্ছে বলেই জানা গেছে। ভারতে গুপ্তচরদের গল্পকে ঘিরেই নির্মিত হবে এটি। এই অ্যাকশন-প্যাকড থ্রিলারে বরুণ এবং সামান্থা দুজনকেই গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে।

সিটাডেল সংশ্লিষ্ট একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ‘সিটাডেল’ ১৯৯০ এর দশকের প্লটভূমিতে সেট করা হয়েছে। প্রকৃতপক্ষে, নির্মাতারা দুটি টাইমলাইনে নির্মাণ করবেন এটি। ৯০ এর দশকের শুরু এবং শেষ। বরুণ এবং সামান্থার জন্য আলাদাভাবে বিশেষ লুক তৈরি করা হচ্ছে। উভয় অভিনেতা-অভিনেত্রী নভেম্বরের প্রথম দিকে তাদের কর্মশালা শুরু করতে চাইছেন বলে জানিয়েছে সূত্রটি।

kalerkantho

পরিচালক হিসেবে দায়িত্ব পাওয়া রাজ এবং ডিকে ইতিমধ্যেই এই সিরিজের কাজ শুরু করেছেন, যার মধ্যে রয়েছে প্রি-প্রোডাকশন, লোকেশন হান্ট এবং অ্যাকশন ডিজাইন। বরুণ তাঁর আসন্ন চলচ্চিত্র ‘ভেরিয়া’র প্রচার শেষে নভেম্বরের শেষ অথবা ডিসেম্বরের শুরুর দিকে সিরিজটির নির্মাণ কাজে অংশগ্রহন করবেন। সিটাডেল ইন্ডিয়ার কাজে নামার আগে সামান্থাও তাঁর অন্যান্য কাজ দ্রুত শেষ করে নেবে বলেও জানিয়েছে সূত্রটি।

সিটাডেল অ্যামাজন প্রাইমে ২০২৩ সালের শেষের দিকে প্রিমিয়ার হবার কথা রয়েছ৷ এটি একটি বিশ্বব্যাপী গুপ্তচরবৃত্তির থ্রিলার যেখানে নির্মাতারা সিটাডেলের অধীনে একাধিক দর্শক বাজারের জন্য একাধিক ‘স্পিন অফ’ গল্প তৈরির পরিকল্পনা করছেন৷

সিটাডেল এর মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় একত্রিত হচ্ছেন বরুণ এবং সামান্থা। ‘ফ্যামিলি ম্যান ২’-এর পর রাজ এবং ডিকের সঙ্গে সামান্তার দ্বিতীয় কাজ এটি।

 

 

সূত্রঃ কালের কণ্ঠ