এবার ফেসবুকে শাকিব-অপুকে নিয়ে মুখ খুললেন বুবলী

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিয়ে-সন্তান নিয়ে গতকাল সোমবার বিকেল থেকে নাটকীয় সব ঘটনা সামনে আসছে। দুজনের সম্পর্ক নিয়ে চলা তুমুল আলোচনায় এসেছে আরেক চিত্রনায়িকা শবনম বুবলীর নাম। শাকিব-অপু সম্পর্কর টানাপড়েনের মধ্যে মুখ খুললেন তিনি।

 

আজ মঙ্গলবার সকালে নিজের ফেসবুক পেইজে এক পোস্টে নিজের অবস্থান তুলে ধরেছেন বুবলী। তাঁর ভাষ্য, শাকিবের সঙ্গে ২০০৮ সালে বিয়ে হয়েছে বলে দাবি করেছেন অপু। তাহলে এতদিন কেন স্ত্রীর মর্যাদা চাননি তিনি? পাঠকদের জন্য চিত্রনায়িকা শবনম বুবলির ফেসবুক পোস্ট হুবহু তুলে ধরা হলো :

 

ব্যাপারটি কি emotional (আবগী) নাকি professional (পেশাদারী)?? কোনটা? হুমম একটু ভেবে বললে ভালো (যদি সময় হয় কারণ সবাই এখন ব্যস্ত থাকেন)

 

জানি , আপনারা এখন অনেকেই অনেক কিছু ভাবছেন। আমাদের দেশে মাঝেমাঝে কিছু কিছু বিষয় সবার সামনে এসে দাঁড়ায় যখন অধিকাংশ (সবাই না) মানুষ হুমড়ি খেয়ে এক তরফা judgement (বিচার) করতে শুরু করে। আর এদের মধ্যে যারা একটু ভিন্নভাবে ভাবতে চায় তাদের যে কত কথা শুনতে হয় তা না-হয় নাই বললাম। একদম recent issue (সর্বসাম্প্রতিক বিষয়) নিয়ে যদি কথা হয় তাহলে আমার মন্তব্য না করাটাই শ্রেয়। কারণ এটি সম্পুর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার, আর আমি স্বভাবতই নিজের মতো থাকতে পছন্দ করি কিন্ত যখন সেখানে আমার কিছু বিষয় মানুষ নিয়ে আসে তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক phone calls (ফোনকল) পাচ্ছি এসব নিয়ে যে আমি কিভাবে দেখছি এসব!

 

By the way (যাই হোক) আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এতদিনের আড়াল ভেঙে সরাসরি channel (ইলেকট্রনিক্স মিডিয়া) এ গিয়ে এসব কথা বললেন?

 

কই এতদিন তো যাননি, কারো সামনে আসতে চাননি.. কেন? কই সাংবাদিক ভাইরা তো এত চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না, বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন তখন নাকি নানান কথা বলেছে। তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তাহলে এতদিন কেন মর্যাদা চায়নি? শাকিব না-হয় লুকিয়েছে, সে লুকায়নি? কেন career (পেশা) এর জন্য? একজন wife er (স্ত্রীর) কাছে career (পেশা) এতই বড়?

 

Career (পেশা) নিয়ে ভাবা ঠিক আছে but (কিন্তু) নিজের মর্যাদা আদায় এর আগে কি career (পেশা)?

 

অপু বিশ্বাস আরো বলেছেন তার সাথে শাকিবের গত এক বছরের মতো কথা হয় না, এটা কি কোনো সম্পর্কর জন্য স্বাভাবিক? তখনও তো স্বীকৃতি চাইতে সবার সামনে আসল না। কেন?

 

সে আরো বললো তার delivery (সন্তান প্রসব) হয়েছে গত বছর September (সেপ্টেম্বর) এ তাহলে তখন আসল না স্বীকৃতির জন্য। কেন? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? একজন মায়ের কাছে কি সন্তানের থেকে career (পেশা) বড় ? কই গত পরশুদিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইল না!

 

এবার আসি কেন আসলেন সামনে…
গতকাল যখন একটি পত্রিকায় news (সংবাদ) হলো ‘রংবাজ’ ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেল আমার নাম দেখে। সে চায় না শাকিব-বুবলী একসাথে কাজ করুক, সে শাকিবকে লোক মারফতে জানালো (যেহেতু সেই বলেছে শাকিব আর তার নাকি কথা হয় না একবছরের মতো) তাকে নিয়ে একটি ছবির news (সংবাদ) করাতে না হয় আমাকে নিয়ে ছবির news off (সংবাদ প্রচার বন্ধ) করাতে নাহলে এটার শেষ দেখে ছাড়বে সে।

 

আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারত যার সাথে শাকিবের জুটি গড়ে উঠেছে, অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি যা শাকিব নিজেই বলেছে…

 

কেন রাজ্জাক sir শাবানা ম্যাডাম, রাজ্জাক sir ববিতা ম্যাডাম, রাজ্জাক sir কবরী ম্যাডাম জুটি ছিলেন না? রিয়াজ ভাই শাবনুর আপু, রিয়াজ ভাই পূর্নিমা আপু জুটি ছিলেন না?

 

এমন তো অনেক উদাহরণ আছে, কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোনো জুটি established (প্রতিষ্ঠিত) হোক এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতদিন চাইল না আর সন্তানের স্বীকৃতি এতদিন চাইল না।

 

তাহলে কি! সে exercise (ব্যায়াম) করে নাকি ফিট হয়ে এসে আবার শাকিবের সাথে movie (চলচ্চিত্র) করত। তাহলে তার মর্যাদা আদায়ের কথা না হয় বাদ দিলাম, তার বাচ্চাটির স্বীকৃতি কোথায় যেত?

 

এ রকম চাপাই থাকত! আজকে এই movie (চলচ্চিত্র) করা নিয়েই তো এত কিছু, তাকে নিয়ে movie declaration (চলচ্চিত্র নির্মাণের ঘোষণা) আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইত? লুকিয়ে রাখত না?

 

ধরলাম শাকিব না করেছে বলতে কিন্ত মা হয়ে সে কি করল? এখন movie (চলচ্চিত্র) নিয়ে problem (সমস্যা) হলো বলে সবার সামনে এসে সব বলছে?

 

সে সব জায়গায় বেশ কিছুদিন ধরে বলে আসছে তার ছবি করেছি আমি।
তাই আমি হতে পেরেছি। আরে বাবা, পৃথিবীর অনেক দেশেই তো অনেকের replacement (প্রতিস্থাপন) এ অনেকে movie (চলচ্চিত্র) করছে বলিউড superstar (মহাতারকা) থেকে শুরু করে ঢালিউড পর্যন্ত, এমন কি অপু বিশ্বাস নিজেও অন্য অনেকের replacement (প্রতিস্থাপন) এ movie (চলচ্চিত্র) করেছে। তাহলে এখানে এসব অযৌক্তিক কথা বলার কি মানে?

 

একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা। যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এত অল্প সময়ে আমাকে এত ভালোবাসা দেবার জন্য। আর আজকে আমি বসগিরি দিয়ে entry (শুরু) না করলে ‘প্রিয়া রে’ ছবি দিয়ে আসতাম কারণ সব প্রস্তুতি সেভাবেই নেওয়া হয়েছিল। যেটা ওই ছবির director, producer (পরিচালক, প্রযোজক) থেকে শুরু করে অনেকেই জানেন। ‘প্রিয়া রে’ তো অন্য কারো movie (চলচ্চিত্র) ছিল না, তখন সে কি বলত?

 

যাই হোক , যে কেউ viewer (দর্শক) হিসেবে যেকোনো মন্তব্য করতে পারেন সহজে কিন্তু একমাত্র তাঁরাই ভালো বলতে পারেন সবকিছু যখন যারা যেসব situation (পরিস্থিতি) এর মধ্য দিয়ে যান। আর আমাকে নিয়ে কেউ যখন সারাক্ষণ কথা বলে তখন I have right to clear something n I just tried to do that….(আমার অধিকার আছে বিষয়টি পরিষ্কার করার এবং আমি সে চেষ্টাই করেছি)

 

আর হ্যাঁ, সহশিল্পীদের সবার সাথে সবার ভালো understanding (বোঝাপড়া) থাকে যেটা আমার সাথে শাকিবের আছে এবং থাকবে। তাকে অনেক শ্রদ্ধা করি যেটা একদিনে তৈরি হয় না যে একদিনে কমে যাবে।
“Because Shakib Khan is our pride and always will be” (কারণ, শাকিব খান আমাদের গর্ব এবং সব সময় তা-ই থাকবেন)

সূত্র: কালের কন্ঠ