এবার নিজেকে কি ছাড়িয়ে যেতে পারবেন আরমান আলিফ

২০১৮ সালে ‘অপরাধী’ শিরোনামের একটি গান দিয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন তরুণ সংগীতশিল্পী আরমান আলিফ।

প্রথম বাংলাদেশি  সংগীতশিল্পী হিসেবে ইউটিউবে সেই গানটি ১০ কোটি ভিউয়ের রেকর্ড গড়ে। এর পর থেকেই এই সংগীতশিল্পীকে নিয়ে মাতামাতি শুরু হয় সংগীতাঙ্গনে। তার এই জনপ্রিয় গানটির পর আরও ৪০টি গান প্রকাশ করেছেন। যার কোনোটিই সেই গানকে অতিক্রম করতে পারেনি।

তবে আরমান আলিফ সংকল্পবদ্ধ। নতুন গান দিয়ে সেই গানের জনপ্রিয়তাকে অতিক্রম করবেন। সেই পরিকল্পনা থেকেই তিনি এবার ‘আগুন’ নামের একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গানটির কথা ও সুরও এই শিল্পীর। সংগীতায়োজন করেছেন সজীব। এরই মধ্যে গানটির ভিডিও ধারণও সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। আগামী ১৫ জুলাই গানটির ভিডিও লেজার ভিশন থেকে প্রকাশ হবে। এ গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘ গানটি গাওয়ার সময় মনে হয়েছে যে এটি বিশেষ কিছু। সব কিছুর চমৎকার সমন্বয় হয়েছে। আমি আত্মবিশ্বাসী যে, এই গানটি শ্রোতাদের কাছে গ্রহণযোগ্য হবে।

এখন থেকে নিজের কথা ও সুরেই বেশি গান করতে চাই। এ জন্য শ্রোতাদের কাছে থেকে পরামর্শ চাইছি। আশা করছি তারা আমার সঙ্গেই থাকবেন।’  করোনার লকডাউনের কারণে আপাতত স্টেজ প্রোগ্রামে পারফরম করছেন না তিনি। ঈদের পর একাধিক নতুন গান প্রকাশ করার কর্ম পরিকল্পনা নিয়ে কাজ করছেন আরমান আলিফ, এমনটিই জানিয়েছেন ।

সূত্রঃ যুগান্তর