এবার গ্রামের বাড়িতে মাহির গায়ে হলুদ

তানোর প্রতিনিধি:

দেশের জনপ্রিয় চিত্র নায়িকা মাহিয়া মাহির গায়ে হলুদ গ্রামের বাড়ি নাচোলে রবিবার অনুষ্ঠিত হবে। বিয়ে উপলক্ষে শনিবার নাচোল উপজেলার কণ্যা নগর গ্রামের বাড়িতে সকল প্রস্ততি সুম্পূণ করেছেন বলে পারিবারিক সূত্র নিশ্চত করেছেন।

 
মাহিয়া সারমিন আক্তার নীপার চাঁপাইনবাবগঞ্জের নাচোল কন্যা নগর গ্রামের দাদার বাড়ি। তার দাদার নাম, সাজ্জাাদ আলী, পিতা আবু বক্কর সিদ্দিক খোকন, মাতা দেলারা খাতুন ছবি। নানা বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা গ্রামে। তার নানা নাম মৃত দিলবর আলী, নানী-নুরজাহান বেওয়া। গায়ে হলুদের অনুষ্ঠান শেষে নানা’র বাড়ি তানোর মুন্ডুমালা গ্রামের আত্নীয়স্বজনদের সঙ্গে দেখা করবেন বলেও জানা গেছে।

 
এর আগে ২৫ মে সিলেটের পাত্র পারভেজ মাহমুদ ডাকনাম অপুর সঙ্গে ঢাকার উওরার একটি রেস্তোরায় বিয়ের সকল আনুষ্ঠিকতা শেষ হয়। পাত্র যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে এসেছে। যুক্ত হয়েছে সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসায়।

 

mahi+holud+2
মাহিয়া মাহির বাবা আবু বক্কর সিদ্দিক খোকন সিল্কসিটি নিউজকে জানান, দুই পরিবারের সম্মতিক্রমে পারিবারিকভাবেই এই বিয়ের আয়োজন হচ্ছে। রবিবার সন্ধায় মাহির গ্রামে বাড়ি নাচোলের কণ্যা নগরে গায়ে হলুদ অনুষ্ঠিত হবে। আগামী ২০ জুলায় ঢাকায় একটি অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের সকল আনুষ্ঠিকতা শেষে সিলেটে শুশ্বর বাড়িতে বিদায় হবেন মাহি।

 
মাহির বাবা আরো জানান,মাহিয়া সারমিন আক্তার নীপা ছোট থেকে ঢাকায় বড় হলেও নাচোল দাদা-দাদী,ও তানোর নানা-নানী আত্মীয়-স্বজনদের দোয়ায় আজ এত দুর এগিয়েছে। সে গ্রাম ভালবাসে। মাঝে মাঝে সে নাচোল ও তানোর গ্রামে আসতো। তাই আজ তার সিন্ধান্ত ক্রমে দাদা-দাদী ও আত্মীয় স্বজনদের নিয়ে গায়ে হলুদের আনুষ্ঠানিক কাজ গ্রাম থেকেই শেষ করা হবে।

59f05512e2714755150c820daeb66250-Untitled-1t
এই উপলক্ষে বিয়ের সকল প্রস্ততি সম্পূর্ণ করা হয়েছে। নিজ ও আসপার্শে গ্রামের এবং ঢাকা,রাজশাহী,চাপাইনবাবগঞ্জ সকল আত্মীয়-স্বজনকে আমন্ত্রন জানানো হয়েছে। রবিবার দুপুরে তাদের নিজ বাড়িতে খাওয়ানো হবে,এবং সন্ধায় বাড়ির উঠানে গায়ে হলুদের আয়োজন করা হয়েছে।

 
মাহিয়া মাহি ঢাকা থেকে আজ শনিবার অথবা কাল রবিবার সকালে অনুষ্ঠানে যোগ দিবেন।

 
মাহির বাবা আরো জানান,গ্রামের অনেক আত্মীয়-স্বজন ঢাকায় গিয়ে বিয়ে খেতে পারবেন না।তাই তাদের কথা মাথায় রেখে ও এখানে গায়ে হলুদের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

 
শনিবার মাহি মুঠো ফোনে বলেন, ‘পরিবারের পছন্দ অনুযায়ী আমি বিয়ে করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ আগামী ২০ জুলাই ঢাকায় অনুষ্ঠান শেষে ২৪ জুলাই সিলেটে বিবাহোত্তর সংবর্ধনা হবে।

 
উল্লেখ্য: তিন থেকে চার বছর আগে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে যাত্রা শুরু করেন মাহিয়া মাহি। এরপর বেশ কিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন মাহি। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘অগ্নি’, ‘অগ্নি ২’,  ‘দেশা : দ্য লিডার’, ‘পোড়ামন’, ‘অনেক সাধের ময়না’, ‘তবুও ভালোবাসা’।

স/অ