এবার করোনায় আক্রান্ত পার্নো

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পশ্চিমবঙ্গে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। টালিগঞ্জের তারকারাও একের পর এক আক্রান্ত হচ্ছেন। জিৎ, শুভশ্রীসহ অনেকেই এরমধ্যে আক্রান্ত। এবার খবর এলো অভিনেত্রী পার্নো মিত্রেরও করোনা পজিটিভ।

তিনি ছিলেন বিজেপি প্রার্থী পার্নো। ধারনা করা হচ্ছে, নির্বাচনী প্রচারণায় গিয়েই করোনা আক্রান্ত হয়েছেন এ অভিনেত্রী।

পার্নো সোমবার (২৬ এপ্রিল) সকালে টুইট করে জানান, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যারা আমার সঙ্গে ছিলেন তাদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।’

একই সঙ্গে তার পরামর্শ, তারাও যেন নিজেদের পরিবার এবং চারপাশের সুরক্ষার জন্য নিভৃতবাসে চলে যান। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

করোনা আক্রান্ত হওয়ায় ভোট দিতে পারেননি অভিনেত্রী।

আনন্দবাজার ডিজিটালের খবর, চলতি বিধানসভা নির্বাচনের প্রচারের খাতিরে নির্বাচনী কেন্দ্র বরাহনগর (উত্তর) অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করতে হয়েছে ‘ডুব’ সিনেমাখ্যাত এ তারকাকে। সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। খবর, সম্ভবত তার থেকেই তিনি করোনা আক্রান্ত।

প্রচারে সামিল হয়ে পার্নোর মতোই করোনা আক্রান্ত একাধিক টলিউড তারকা, রাজনৈতিক প্রার্থী। স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত শুভশ্রী।

এদিকে সোমবার ভারতে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৫২ হাজার ৯৯১ জন। সংক্রমণের পাশাপাশি ২৪ ঘণ্টায় দেশে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৮১২ জন। বাড়ছে সক্রিয় রোগীর সংখ্যাও। সোমবার এই সংখ্যা ২৮ লক্ষ ছাড়িয়েছে।