এফএফএসবি’র সদস্য নির্বাচিত হওয়ায় চলচিত্র নির্মাতা লিটনকে অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক:
ফেডারেশন অব ফিল্ম সোসাইটজ অব বাংলাদেশ(এফএফএসবি)’র সদস্য নির্বাচিত হওয়ায় চলচ্চিত্র নির্মাতা আহসান কবীর লিটনকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।সোমবার সন্ধ্যায় পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের নেতৃবৃন্দ তাকে এ অভিনন্দন জানান।

গত শনিবার (২৪ ফেব্রুয়ারি ২০১৮) বিকেলে ঢাকার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার সেমিনার কক্ষে ফেডারেশন অব ফিল্ম সোসাইটজ অব বাংলাদেশ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় পরবর্তী মেয়াদের (২০১৮-২০২০) নির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন, চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম, চলচ্চিত্র গবেষক অনুপম হায়াৎ ও ড. সাজেদুল আউয়াল।

ফেডারেশন অব ফিল্ম সোসাইটজ অব বাংলাদেশ’র ২০১৮-২০২০ মেয়াদের ১৫ সদস্য বিশিষ্ঠ নতুন কমিটিতে সভাপতি পদে স্থাপতি লাইলুন নাহার ও সাধারণ সম্পাদক পদে বেলায়েত হোসেন মামুন নির্বাচিত হয়। ওই কমিটিতে নির্বাহী সদস্য পদে রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি নাট্যকার ও চলচ্চিত্র নির্মাতা আহসান কবীর লিটনকে নির্বাচিত করা হয়েছে।

ফেডারেশন অব ফিল্ম সোসাইটজ অব বাংলাদেশ’র কার্যকরী কমিটিতে রাজশাহীর প্রতিনিধিত্ব থাকায় উত্তরবঙ্গের চলচ্চিত্র সংসদ আন্দোলন আরো বেগবান হবে বলে জানিয়ে ফেডারেশন অব ফিল্ম সোসাইটজ অব বাংলাদেশ’র নতুন কমিটিতে নির্বাহী সদস্য পদে রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি নাট্যকার ও চলচ্চিত্র নির্মাতা আহসান কবীর লিটন নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটি, বরেন্দ্র চলচ্চিত্র সংসদ, চাঁপাইনবাবগঞ্জ ফিল্ম সোসাইটি, চিলড্রেনস্ ফিল্ম সোসাইটি রাজশাহী, ড্রিম মেকিং প্রোডাকশন, ভঙ্গী নৃত্য শিল্পালয়, ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

স/শ