শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

একদলীয় শাসন কায়েমে গ্রেপ্তার অভিযান : ফখরুল

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ৭:৩০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

‘এক ব্যক্তির শাসন’ কায়েম করতেই সরকার ত্রাস সৃষ্টি করতে দেশব্যাপী গ্রেপ্তার অভিযান চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

তিনি বলেন, ‘বিএনপি নেতা-কর্মীদেরকে গ্রেপ্তার ও নির্যাতনের মাধ্যমে বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত কোনোক্রমেই ফলপ্রসু হবে না।’

 

আদালত থেকে জামিন পাওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান এম এ মান্নানকে শ্যোন অ্যারেস্ট করায় শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

 

মান্নানকে গ্রেপ্তারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, ‘পুনরায় গ্রেপ্তারের মাধ্যমে কারান্তরীণ করে অধ্যাপক এম এ মান্নানকে নাজেহাল ও রাজনেতিকভাবে পর্যুদস্ত করতেই এ ধরনের  ন্যাক্কারজনক ঘটনার অবতারণা করা হয়েছে। তাকে শুধুমাত্র রাজনৈতিক উদ্দেশ্যে প্রতিহিংসামূলকভাবে একের পর এক মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটক করে রাখা হয়েছে।’

 

বিএনপি মহাসচিব অভিযোগ করেন, ‘যখনই তিনি (এম এ মান্নান) উচ্চ আদালত থেকে জামিনপ্রাপ্ত হচ্ছেন তখনই ষড়যন্ত্রমূলকভাবে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে তার কারামুক্তি বাধাগ্রস্ত করা হচ্ছে।

 

“এ ধরনের কার্যকলাপ এই সত্যই প্রমাণ করে যে, এই অনৈতিক সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না এবং জনগণের প্রদত্ত রায়কে মিথ্যা মামলার মাধ্যমে পদদলিত করে”, বলেন তিনি।

 

মান্নানকে গ্রেপ্তারের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে তার বিরুদ্ধে থাকা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

 

 

 

সূত্র : রাইজিংবিডি

 

সর্বশেষ - জাতীয়