একটি সাংগঠনিক আড্ডা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

তারা সবাই উপস্থাপনার সঙ্গে যুক্ত। সুন্দর করে গুছিয়ে কথা বলা তাদের কাজ। এমন মানুষেরা জড়ো হয়েছিলেন আড্ডায়। নিজেদের সংগঠনের সভার খাতিরেই তাদের একত্র হওয়া। প্রেজেন্টার্স প্লাটফর্ম অব বাংলাদেশ (পিপিবি) নামের সংগঠনটি কার্যনির্বাহী সদস্যদের নিয়ে দ্বিতীয়বারের মতো আলোচনা সভা করেছে।

 

বুধবার (২৫ জানুয়ারি) উত্তরার একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত সভাটি উপস্থাপনা করেন নওশীন। তিনি বলেন, ‘আমরা নিজেদের মধ্যে আলোচনা করেই ঠিক করেছি যে ধারাবাহিকভাবে কার্যনির্বাহী সদস্যরা নিজেরা পর্যায়ক্রমে এক একটি সভার সঞ্চালক হবো। দ্বিতীয় সভার সঞ্চালক হতে পেরে আমার ভালো লাগছে।’

 

সংগঠনটির সভাপতি আব্দুন নূর তুষার ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদের নেতৃত্বে সম্মিলিত আলোচনায় কয়েকটি প্রস্তাব গৃহীত হয়। একই সঙ্গে সংগঠনটির গঠনতন্ত্র প্রণয়নের ব্যাপারেও খন্দকার ইসমাইলকে আহ্বায়ক করে সৈকত সালাহউদ্দিন, আরজে শারমিনসহ পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

 

এ ছাড়া মাসিক চাঁদা ও বার্ষিক বনভোজনের ব্যাপারে অর্থ সম্পাদক আলিফ আলাউদ্দিন ও নতুন সদস্য নেওয়ার ব্যাপারে দপ্তর সম্পাদক শফিউল আলম বাবুকে দায়িত্ব দেওয়া হয়। পাশাপাশি তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে তানভীর তারেক ও কার্যনির্বাহী সদস্য তালিকায় আলিফ চৌধুরীর নাম যোগ হয়।

 

সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘উপস্থাপকদের কোনো কমিউনিটি ছিলো না। সেই জায়গা থেকে আমরা শোবিজে বা জাতীয় স্বীকৃতিতে এর একটি ভিত গড়ে তুলতে চাই। সেই লক্ষেই সংঘবদ্ধ হয়ে কাজ করছি।’

 

অনুষ্ঠানে আরও ছিলেন ফারহানা নিশো, আরজে সায়েম, মারিয়া নূর, শান্তা জাহান ও শ্রাবণ্য তৌহিদা। আলোচনা ও আড্ডার পর ভুরিভোজ এবং সংগীতানুষ্ঠান হয়। গানের পর্বটি সঞ্চালনা করেন খন্দকার ইসমাইল।

সূত্র: বাংলা নিউজ