শুক্রবার , ২৯ জুলাই ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এই অর্জন যশোরবাসীর, কৃতজ্ঞ ডিসি

Paris
জুলাই ২৯, ২০১৬ ৮:০১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

‘উন্নয়নে উদ্ভাবন-২০১৬’ শীর্ষক ইনোভেশন সামিটে ‘শ্রেষ্ঠ ডিজিটাল সেবা’ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জেলা প্রশাসক মনোনীত হয়েছেন যশোরের জেলা প্রশাসক ড. মোঃ হুমায়ুন কবীর।

 

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু নভোথিয়েটারে অনুষ্ঠিত জেলা প্রশাসক সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাকে সম্মাননা পদক দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সন্মাননা পদক নেওয়ার পর তিনি ফেসবুক পেজে স্ট্যাটাস দেন, এ অর্জন জেলা প্রশাসন যশোরের নয়, এ অর্জন পুরো যশোর জেলাবাসীর। একই সাথে তিনি যশোরের জনপ্রতিনিধি, যশোরের বিভিন্ন দপ্তরে কর্মরত সব কর্মকর্তা ও কর্মচারী, সুশীল সমাজ, এনজিও প্রতিনিধি, সাংবাদিকসহ জেলার আপামর জনসাধারণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

যশোরের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের গত দুইটি বছরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সফল ব্যবহার এবং সেবা সহজীকরণের মাধ্যমে সেবাকে জনসাধারণের দোর গোড়ায় পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এছাড়াও জনস্বার্থ সংরক্ষণ, জনসেবা নিশ্চিতকরণ, সরকারি সেবা গ্রহণে জনভোগান্তি ও হয়রানি বন্ধ করা, সরকারি কর্মকাণ্ডে জনসম্পৃক্ততা বৃদ্ধি ও নিশ্চিত করা, স্বচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিত করা, সেবাগ্রহিতাদের হয়রানি বন্ধ, সরকারি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানো, সেবার মান উন্নয়নে তাকে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে নির্বাচিত করা হয়।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - জাতীয়