ঋদ্ধিমান সাহাকে হুমকি, নিষেধাজ্ঞার মুখে ভারতীয় সাংবাদিক

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহাকে হুমকি দিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তদন্তে দোষী সাব্যস্ত হয়েছেন সাংবাদিক বোরিয়া মজুমদার।

সাক্ষাৎকার চেয়েও তা না পেয়ে ঋদ্ধিমানকে হুমকি দিয়েছিলেন বোরিয়া মজুমদার। অভিযোগ প্রমাণিত হওয়ায় বড় ধরণের শাস্তির মুখোমুখি হতে হচ্ছে তাকে।

বিসিসিআই তাকে দু’বছরের জন্য নিষিদ্ধ করতে পারে। এ সময়ে তাকে দেশের কোনও স্টেডিয়ামের ভেতরে যেতে দেওয়া হবে না।

প্রতিবেদনে বলা হয়েছে, বিসিসিআই আইসিসিকেও চিঠি দেবে যাতে এই সাংবাদিককে তারা কালো তালিকাভুক্ত করে।

বিসিসিআইয়ের একজন শীর্ষ কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেছেন, “আমরা ভারতীয় ক্রিকেট বোর্ডের সমস্ত রাজ্য ইউনিটকে তাকে স্টেডিয়ামের ভেতরে অনুমতি না দেওয়ার জন্য আদেশ করব। তাকে হোম ম্যাচের জন্য মিডিয়া স্বীকৃতি দেওয়া হবে না এবং আমরা তাকে কালো তালিকাভুক্ত করতে আইসিসিকেও লিখব। খেলোয়াড়দের তার সাথে জড়িত না হওয়ার জন্যও বলা হবে।”

গত ১৯ ফেব্রুয়ারি বোরিয়া মজুমদারের বিরুদ্ধে অভিযোগ তোলেন ঋদ্ধিমান সাহা। তার দাবি, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে দলে জায়গা না হওয়ার পর বোরিয়া মজুমদার সাক্ষাৎকার চান। কিন্তু ঋদ্ধিমান সাক্ষাৎকার দিতে অস্বীকৃতি জানান। তাতেই ক্ষেপে যান বোরিয়া মজুমদার। তাই হোয়াটসঅ্যাপ বার্তায় হুমকি দিয়েছিলেন।

সেই বার্তায় লিখা ছিল, “তুমি কল করলে না। আর কখনও তোমার সাক্ষাৎকার নেব না। আমি এই অপমান সহজে নিচ্ছি না। আমি এটা মনে রাখব।”

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন