ঋণগ্রস্ত হবেন সিংহ, বাণিজ্যে লোকসান হবে ধনুর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ ৪ পৌষ ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৮ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৬ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও মঙ্গল। আপনার শুভসংখ্যা ৩ ও ৯। শুভবার মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন পোখরাজ ও রক্তপ্রবাল।

 

প্রকৃতিগতভাবে আপনি ব্যক্তিত্বের অধিকারী। আপনি উচ্চাভিলাষী ও আপসহীন। ঠান্ডা মাথায় চিন্তাভাবনা করলেও নিজের মতে আপনি অনমনীয়। আপনি বুদ্ধিমান, বিনয়ী কিন্তু স্পষ্টবাদী। বলিষ্ঠভাবে নিজের মত প্রকাশ করার মতো নৈতিক ও দৈহিক সাহস আছে আপনার। কোনো চ্যালেঞ্জই আপনাকে পিছু হটাতে পারে না। কর্তৃত্ব ও নেতৃত্ব করার গুণ আছে আপনার। তাই না চাইতেই অনেক দায়িত্ব এসে পড়তে পারে আপনার ওপর। আদর্শবাদিতার জন্য এবং কৌশল ও ডিপ্লোম্যাসির অভাবে আপনার জীবন বাধাপূর্ণ হয়ে উঠতে পারে। নেতৃত্ব ও দায়িত্বশীলতার জন্য আপনাকে মূল্যও দিতে হতে পারে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। চক্ষু-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সম্ভব হতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। শরীর খুব একটা ভালো থাকবে না। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের কারো পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্য লোকসানের আশঙ্কা আছে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। কোনো সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো ধরনের অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

সূত্র: এনটিভি