উপেক্ষিত গণ মানুষের দুঃখ-দুর্দশার চিত্রকে তুলে ধরছে কালের কণ্ঠ: রাজশাহীতে সুধী সমাবেশে বক্তারা

নিজস্ব প্রতিবেদক:

কালের কণ্ঠের খবরে অবহেলিত ও উপেক্ষিত মানুষের কণ্ঠ প্রতিফলিত হচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের মন জয় এবং বাংলাদেশের নারী সমাজের অগ্রগতিতে অসামান্য অবদান রাখছে কালের কণ্ঠ।
এদেশের উপেক্ষিত গণ মানুষের দুঃখ-দুর্দশার চিত্রকে তুলে ধরছে কালের কণ্ঠ। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে কালের কণ্ঠ’র নিরলস পরিশ্রম একদিন সকল অপকর্ম ও অশুভ কাজের প্রতিরোধের মাধ্যমে একটি সুন্দর সমাজ উপহার দেবে।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর নানকিং দরবার হলে কালের কণ্ঠ আয়োজিত সুধী সমাবেশে আমন্ত্রিত অতিথিরা এসব কথা বলেন। একই সঙ্গে তাঁরা গণতন্ত্র রক্ষায় কালের কণ্ঠ বিশেষ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশার কথা জানান।

অনুষ্ঠানে কালের কণ্ঠ’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন সম্পাদক ইমদাদুল হক মিলন, নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, মফস্বল সম্পাদক জাহেদুল আলম রুবেল, বিজ্ঞাপন ও বিপণন বিভাগের নির্বাহী পরিচালক জিয়া মোসলেহ উদ্দীন আহমেদ প্রিন্স এবং সার্কুলেশন বিভাগের ডিজিএম মীর মো. আবুল হাসান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কালের কণ্ঠ’র রাজশাহী ব্যুরো মো. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে কালের কণ্ঠ’র সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, ‘যদি মানুষের কল্যাণ হয় তবে মানুষ এগিয়ে যাবে। সাথে দেশ ও এগিয়ে যাবে। আমরা কতটুকু দেশের উন্নয়নে ভূমিকা রাখছি, কিভাবে মুক্তিুদ্ধের চেতনা ধারণ করে কাজ করছি তাই বিবেচনার বিষয়। আমরা চেষ্টা করি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের। আমরা অশুভ কাজ প্রতিহত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর আ.লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সহ-সভাপতি শাহীন আক্তার রেণী, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দীন লাবলু, রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধূরী, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দীন, রাজশাহী-৪ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক, সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, ভাষা সৈনিক মোশাররফ হোসেন খান আখুঞ্জি, কবি আরিফুল হক কুমার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, কবি ড. তসিকুল ইসলাম রাজা, বারিন্দ মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যাপক রফিকুল আলম, বিশিষ্ট ব্যবসাী সেকান্দার আলী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ বকুল প্রমুখ। #

স/বি