দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচী পালন

 

দুর্গাপুর প্রতিনিধি:
জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করেছে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক,নার্স ও স্টাফগণ।
দিবসটি উপলক্ষে সোমবার সকালে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ, দোয়া মাহফিল, রোগীদের উন্নতমানের খাবার পরিবেশন, বিনামূল্যে মানুষের শরীরের বিভিন্ন রোগ নির্নয় ও স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বৃক্ষ রোপন করা হয়।


দিবসটি উপলক্ষে সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে প্রায় দেড় শতাধিক নারী,পুরুষ ও শিশুদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়, ডায়াবেটিস পরীক্ষা, প্রেশার ও ওজন মাপা, জরায়ু মুখের ক্যান্সার পরীক্ষা করা হয়। এছাড়াও দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মাহবুবা খাতুন, দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মেহেদী হাসান, দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেডিক্স বিভাগের প্রধান ডাঃ আব্দুল্লাহ প্রমূখ। এছাড়াও একই দিনে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও উপজেলার ৭ টি ইউনিয়নে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চত্বরে কোভিড ১৯ এর বুস্টার ডোজ টিকা ক্যাম্পেইনের মাধ্যমে প্রদান করা হয়।