বুলবুল ব্যর্থ হয়েছেন, উন্নয়নের স্বার্থে নগরবাসী আমাকে ভোট দেবে :লিটন

নিজস্ব প্রতিবেদক:

নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবোক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নাচতে না জানলে উঠন বাঁকা। বুলবুল নিজে কাজ করতে ব্যর্থ হয়েছে। বিএনপির বরাবরের অভ্যাস অন্যকে দোষ দেওয়া। আমি রাসিকের উন্নয়নের কোন কাজে বাধাগ্রস্থ করিনি। নগরবাসী আমাকে উন্নয়নের স্বার্থে আবারো ভোট দেবে।

আজ বৃহস্পতিবার রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) নির্বাচনে মনোনয়নপত্র জমা দিতে এসে সাংবাদিকেদের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এ কথা বলেন।

তিনি বলেন, আমি ১৭৩ কোটি টাকা প্রকল্প অনুমদন করে নিয়ে এসে দিয়েছিলাম। এর মাধ্যেমে তারা পাড়া-মহল্লায় কিছু কাজ করতে পেরেছে শেষ মুহূর্তে। ঈদের আগে নগর ভবনের কর্মচারীদের দুই থেকে আড়াই মাসের বেতন ভাতা বাকি পড়ে ছিলো। সেই বেতন আমি এবং স্থানীয় সাংসদ মিলে বেতনের ব্যবস্থা করেছি। ফলে ওই সব কর্মচারীরা বেতন পেয়েছে। এখানে রাসিক মেয়র বুলবুলের সিমাহীন ব্যর্থতা রয়েছে।

লিটন বলেন, আমি নির্বাচিত হওয়ার পরে যে উন্নয়নের কাজগুলো করে রেখেছিলাম। সেগুলো বর্তমানে ধ্বংসের পথে। রাজশাহীতে একটি শিল্প নগরীর গড়ে তোলার আশা আমার দীর্ঘ দিনের। রাজশাহী জানযটমুক্ত করতে ফ্লাইওভার করা। শিক্ষাপ্রতিষ্ঠান করা। কৃষি বিশ্ববিদ্যালয় করা ইত্যাদি উন্নয়নের কাজগুলো নগরবাসীদের জন্য অপেক্ষা করছে।  

তিনি  বলেন, নির্বাচনের প্রস্তুতি অনেক দিন ধরেই নেওয়া হয়েছে। প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ। আগের ভুল-ত্রুটি শুধরে তারা নৌকার পক্ষে ভোট চাইতে মহানগরীর প্রতিটি বাড়ি বাড়ি গিয়েছেন। তারা আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছেন। মানুষ তা বুঝতেও পেরেছেন। এবার রাজশাহীর মানুষ আর ভুল করবে না।

এর আগে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বৃহস্পতিবার বেলা পৌণে ১২টায় মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। রিটার্নিং অফিসার সৈয়দ আমিরুল ইসলামের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক তার সঙ্গে উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন দলীয় নেতাকর্মীদের নিয়ে কাদিরগঞ্জে থাকা তার বাবা শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার কবর ও পরে হজরত শাহ মখদুম (রহ.) রূপোশের মাজার জিয়ারত করেন। এ সময় সেখানে ও ১৪ দলের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান। রাজশাহী থেকে ১৪ দলের তিনিই একমাত্র নেতা হিসেবে দলের মনোনয়ন ফরম তোলেন। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের শরীক অন্য দলগুলোও খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছেন। রাসিক নির্বাচনে এবার খায়রুজ্জামান লিটনের জয়ের ব্যাপারে খুবই আশাবাদী আওয়ামী লীগসহ ১৪ দলের নেতাকর্মীরা।

 

স/আ