উদ্ধারকৃত গাভীর দুধ বিক্রি করলেন মালিক

নিজস্ব প্রতিবেদক:

হত্যাকাণ্ডের পরে উদ্ধার হওয়ার গাভীর দুধ বিক্রি করলে মালিক। আজ সোমবার বেলা ১১টার দিকে বিক্রি করেন ওই গাভীর মালিক। এর আগে নগরীর রাজপাড়ায় গাভীর মালিক একজন ঘোষকে ডেকে আনা হয়। পরে দুধ দোহানো হয়।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, উদ্ধারকৃত গরুর মালিক দুধ দোহন করে নিয়ে যায়।

জানা গেছে, ক্ষতিগ্রস্থরা দরিদ্র পরিবার। সকালে তারা এসে গাভীর দুধ দোহান। এবং স্থানীয়দের মাঝে বিক্রি করেন। যদিও ওই পরিবার দরিদ্র। এতে করে তাদের আর্থিকভাবে উপকারের কথা ভেবে দুধ  দোহন করে নিয়ে যায় তারা।

প্রসঙ্গত, রাজশাহীর দাশপুকুর মোড় এলাকায় হত্যাকাণ্ডের পরে গাভী চুরির ঘটনা ঘটেছে। ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে। আর উদ্ধার গরে গাভী ও গরুর বাছুরগুলো। গত চার ডিসেম্বর রাতের কোন এক সময় দাশপুকুর মোড় এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার দিনে নিহতের বড় ছেলে আব্দুস সালাম বাদি হয়ে রাজপাড়ায় থানায় হত্যা মামলা দায়ের করেন। এই মামলার পরে রাজপাড়া থানা পুলিশ অভিযা চালিয়ে তাদের গ্রেফতার করে। এই মামলায় মোট আটজনকে গ্রেফতার করা হয়।

এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে রাজপাড়ায় থানায় এই হত্যাকাণ্ডের বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বোয়ালিয়া মডেল থানার ডিসি সাজিদ হোসেন। এসময় রাজপাড়া থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন।