ঈশ্বরদীতে আ’লীগ নেতার চোখ উপড়ে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনার ঈশ্বরদীতে এক আওয়ামী লীগের নেতার চোখ উপড়ে ও কান কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম আসাদুল ইসলাম এরশাদ (৩৪)।

রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান মোক্কাস প্রামাণিকের ছেলে এরশাদ মুলাডুলি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং একই সঙ্গে ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

এরশাদের চাচাতো ভাই আমিরুল ইসলাম জানান, এরশাদ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

গত সোমবার রাত ৮টায় চাকরি শেষে বাড়ি ফিরেন। খাওয়া-দাওয়া শেষে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি দোকানে কয়েল কিনতে যান। সেখান থেকে রাত সাড়ে ৯টার দিকে কয়েল নিয়ে একটি ভ্যানচালকের মাধ্যমে বাড়িতে পাঠিয়ে দিয়ে জানান- তিনি শেখপাড়া যাচ্ছেন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

এ ব্যাপারে এরশাদের ভাই মহিরুল ইসলাম ঈশ্বরদী থানায় গত ১১ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেন। অবশেষে বুধবার দুপুরে তার লাশ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, এরশাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। একটি চোখ উপড়ে ও কান কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, এরশাদ নিখোঁজের ঘটনাটি আমি শুনেছিলাম। তারা পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। কী কারণে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই ) আশরাফুল ইসলাম জানান, মুলাডুলি বাণিজ্যিক ইক্ষু খামার সংলগ্ন এলাকা থেকে আওয়ামী লীগ নেতা আসাদুল ইসলাম এরশাদের লাশ উদ্ধার করা হয়েছে। যুগান্তর