ঈদ উপলক্ষে সুইডেন বিএনপি নেতার আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নির্যাতিত নেতাদের আর্থিক অনুদান প্রদান করেছেন সুইডেন প্রবাসী বিএনপি নেতা ও প্রথম বাংলাদেশ সুইডেনের উদ্যোক্তা মাসুদুল হক আফতাবী। আজ সোমবার নির্যাতিত নেতাকর্মীদের পরিবারের মাঝে তার এ অনুদান তুলে দেয়া হয়।


রাজশাহী মহানগর ছাত্রদলের সদস্য ও সিটি কলেজ ছাত্রদল নেতা এমদাদুল হক লিমনের সহযোগীতায় এবং প্রথম বাংলাদেশের আয়োজনে আর্থিক অনুদান বিতরণকালে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, ১১ নম্বর ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম মিলু, যুগ্মসম্পাদক নূর নবী মুক্তা, মহানগর যুবনেতা সুব্রত রায়, নূর আলম রানা, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানভীর ইসলাম সুইট, সদস্য রায়হান ইসলাম রুদ্র, রাজপাড়া থানা ছাত্রদল নেতা রায়হানুল ইসলাম রাতুল, জেলা ছাত্রদল নেতা হাসানুজ্জামান প্রমূখ।


অনুদান প্রাপ্তরা হলেন, পুলিশী নির্যাতনের শিকার ছাত্রদল নেতা রাসেল, আওয়াল, তুহিন, আনোয়ার হোসেন, নিহত শ্রমিক দল নেতা রুবেল ও স্বেচ্ছাসেবক দল নেতা আলতাব হোসেনসহ মোট ১০ পরিবারের প্রত্যেককে নগদ ২ হাজার ৫০০ টাকা করে ২৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।
স/শ