সোমবার , ১৭ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঈদে মেকআপ ছাড়া ধরা দিলেন রুনা খান

Paris
জুন ১৭, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর এই ঈদের আনন্দ ছোট-বড় নির্বিশেষে সবার মাঝেই ছড়িয়ে যায়। ব্যতিক্রম নেই তারকাদের ক্ষেত্রেও। ঈদের খুশি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন দেশে বিদেশে ছড়িয়ে থাকা তারকারা।

ঈদের আনন্দ ভাগাভাগিতে যুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুনা খান। সবসময় তিনি নিজেকে ভক্তদের মাঝে ভিন্নভাবে উপস্থাপন করে থাকেন। তার একটি চমৎকার দিক হলো, যেকোনো লুকে তিনি নজর কাড়েন।

সোমবার (১৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে রুনা খান ভক্তদের মাঝে ৪টি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে নো মেকআপ লুকে দেখা গেছে।

এ অভিনেত্রীকে সি গ্রিন কালারের জামদানি শাড়িতে অনুরাগীদের মাঝে অনন্য সাজে ধরা দিতে দেখা গিয়েছে। স্টেটমেন্ট ব্লাউজ শাড়ির সঙ্গে বেশ মানিয়েছে।

অভিনেত্রীর কপালে রয়েছে গোলাপি রঙের টিপ। কানে ঝুমকা ঠোঁটে নেই কোনো লিপস্টিক। চোখের চাহনি ও হাসি যেন অনুরাগীদের ঘায়েল করে ফেলবে।

নো-মেকআপ লুক দেখে কমেন্ট বক্সে ভক্ত-অরুরাগীরা বেশ প্রশংসা করেছেন। একজন ভক্ত লিখেছেন, ‘এতো সুন্দর আপনি আপু, চেয়েই থাকি।’ পাশাপাশি অনেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে রুনা খানের কর্মজীবন শুরু হয়। তিনি ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন।

এছাড়া তিনি গহীন ‘বালুচর’ ও ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ছিটকিনি ছবিতে তার কাজের জন্য তিনি শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর জন্য মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কার অর্জন করেন।

 

সর্বশেষ - বিনোদন