সোমবার , ১৭ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঈদে বিশ্রামের সুযোগ নেই মোশাররফ করিমের

Paris
জুন ১৭, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
দেশের খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিম। ছোট পর্দায় দীর্ঘদিন ধরে কাজ করে বর্তমানে সিনেমা-ওটিটি জগতে ব্যাপক সুনাম কুড়িয়েছেন তিনি। শুধু দেশের গণ্ডিতেই নয়, ওপার বাংলাতেও রয়েছে এই অভিনেতার সমধিক জনপ্রিয়তা।

বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন মোশাররফ করিম। এর মধ্যে রয়েছে তার কিছু ওটিটির কাজ। সিনেমারও কাজ করেছেন তিনি। এবার ঈদে বেশ কয়েকটি নাটকে দেখা যাবে মোশাররফ করিমকে।

সম্প্রতি ঈদের কাজ ও ঈদ পরবর্তী পরিকল্পনা নিয়ে একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন মোশাররফ করিম। তিনি জানান, টানা কাজের জন্য বেশ ব্যস্ততার মাঝে আছেন এই অভিনেতা। কিন্তু তারপরও সবকিছু মানিয়ে নিচ্ছেন তিনি।

সাক্ষাৎকারে মোশাররফ করিম বলেন, ‘এখন ঈদের জন্য টানা কাজ করে যেতে হচ্ছে। বিশ্রামের খুব একটা সময় পাই না। তবে কোরবানির ঈদের পর বড় একটা ছুটি নেব। তখন একটানা হয়তো ১০-১৫ দিন কাজে থাকব না। সময়টা নিজেকে দেব, পরিবারের সঙ্গেই থাকব।’

ঈদে ওটিটির কাজে ব্যস্ত রয়েছেন মোশাররফ করিম। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘নুহাশ হুমায়ূনের সঙ্গে কাজ করলাম। কিছু কাজ বাকি আছে। কিন্তু কাজটি নিয়ে আমি খুবই আনন্দিত। সিরিজ ও সিনেমার কাজ করেছি। সামনে আরও কিছু করব। সময় হলেই সব জানাব।’

মোশাররফ করিম ১৯৯৯ সালে এক পর্বের নাটক ‘অতিথি’-এ অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় আগমন করেন। ২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত ’জয়যাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন মোশাররফ করিম।

২০২১ সালে টলিউড অভিনেতা ও নির্মাতা ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবিতে অভিনয় করে টালিগঞ্জে যাত্রা শুরু করেন মোশাররফ করিম। চলতি বছর মুক্তি পাওয়া একই পরিচালকের ‘হুব্বা’ চলচ্চিত্রে কাজ করে আলোচনায় আসেন তিনি।

 

সর্বশেষ - বিনোদন