ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে অতর্কিত হামলায় তিন ইন্টার্ন চিকিৎসক আহত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজে অতর্কিত হামলায় তিন ইন্টার্ন চিকিৎসক আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার(১১ নভেম্বর) দুপুর ২টার দিকে নগরীর আমচত্বর এলাকায় কলেজ ক্যাম্পাসেই এই ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ গিয়ে প্রাথমিক তদন্ত করেছে।

আহতরা হলেন- ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. রাতুল সরকার, সাধারণ সম্পাদক ডা. খয়রাতুন হেসান আন্নি এবং ইন্টার্ন চিকিৎসক সিলভিয়া রহমান। ঘটনার পর তাঁরা তিনজনই ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহত সিলভিয়া রহমান জানান, দুপুরে ডিউটি শেষে তারা ক্যান্টিনে বসেছিলেন। এ সময় ইন্টার্ন চিকিৎসক ফারহান সাদিক, ১৬তম ব্যাচের শিক্ষার্থী ওয়াহেদুল কাদের শীষ, আফসানা আকবর, শেষবর্ষের পরীক্ষার্থী দিল আফরোজ মিষ্টিসহ আরও কয়েকজন তাঁদের ওপর হামলা করেন। তারা তাদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন এবং হাত দিয়ে মারধর করেন বলে অভিযোগ করেন সিলভিয়া রহমান। তিনি জানান, অভিযুক্তরা জুনিয়র। তাঁদের সঙ্গে কোন দ্বন্দ্ব নেই। তাও কেন এই হামলা তাঁরা তা বুছতে পারছেন না।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা যায়নি। নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘ক্যান্টিনে বসা নিয়ে দুপক্ষের মধ্যে এই ঘটনাটা ঘটেছে। যেহেতু ক্যাম্পাসেই এই ঘটনা, তাই কলেজ অধ্যক্ষকেই বিষয়টি দেখতে বলা হয়েছে।’

কলেজ অধ্যক্ষ ডা. সানাউল হক বলেন, ‘আমি বাইরে আছি। আসলে কী ঘটনা ঘটেছে সেটা ক্যাম্পাসে গিয়ে বলতে পারব। আমরা বিষয়টি দেখব।’

জেএ/এফ